ম্যাচ হারের আসল কারণ জানালেন নাজমুল হোসেন শান্ত

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ৩১ ডিসেম্বর ২০২৩, ১৪:২৬ | প্রকাশিত : ৩১ ডিসেম্বর ২০২৩, ১৪:০১

নিউজিল্যান্ডের মাটিতে ১১টি টি-টোয়েন্টি শেষে প্রথম জয় পেয়েছে বাংলাদেশ। সুযোগ ছিল শেষ টি-টোয়েন্টিতে কিউইদের বিপক্ষে জিতে দেশটির মাটিতে প্রথমবারের মতো টি-টোয়েন্টি সিরিজ জয়ের। কিন্তু শেষ ম্যাচে বৃষ্টি আইনে ১৭ রানে হেরেছে টাইগাররা। যার ফলে হার দিয়ে বছর শেষ করলো বাংলাদেশ। এতে করে তিন ম্যাচ সিরিজ ১-১ সমতায় শেষ হলো। আর টাইগাররা হারালো সিরিজ জয়ের সুযোগ।

রবিবার (৩১ ডিসেম্বর) নিউজিল্যান্ডের মাউন্ট মঙ্গানুইয়ে ম্যাচটিতে আগে ব্যাট করে ব্যাটারদের ব্যর্থতায় ১১০ রানে অলআউট হয়ে যায় বাংলাদেশ। জবাবে নিউজিল্যান্ড ১৪.৪ ওভারে ৫ উইকেট হারিয়ে ৯৫ রান সংগ্রহ করে। বৃষ্টি আইনে ১৭ রানে এগিয়ে থাকায় জয় তুলে নেয় কিউইরা।

ম্যাচ শেষে বাংলাদেশের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত বলেন, ‘বোলাররা দারুণ কাজ করেছে, কিন্তু আমাদের ব্যাটাররা আজ রান করতে পারেননি। সকল বোলার ভালো বল করেছে। টি-টোয়েন্টিতে ভালো শুরুটা গুরুত্বপূর্ণ। আমরা শুরু করেছিলাম কিন্তু সেটিকে আরও বড় করতে হতো। এখানেই আমরা ভুল করেছি আর ম্যাচ হেরেছি।’

মাউন্ট মঙ্গানুইয়ের সঙ্গে জড়িয়ে রয়েছে বাংলাদেশের সুখস্মৃতি। সেই মাঠেই চলতি বছর শেষবারের মতো নেমেছে টাইগাররা। জয় পেলেই নিউজিল্যান্ডের মাটিতে প্রথমবারের মতো সিরিজ জয়ের গৌরব অর্জনের সুযোগ ছিল বাংলাদেশের সামনে। কিন্তু সেই সুযোগ মিচেল স্যান্টনারদের ঘূর্ণিতে উড়ে যায়।

(ঢাকাটাইমস/৩১ডিসেম্বর/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :