রাজধানীতে এ্যাবের লিফলেট বিতরণ, ৭ জানুয়ারি ভোট বর্জনের আহ্বান

​​​​​​​নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০৪ জানুয়ারি ২০২৪, ১৭:১৪ | প্রকাশিত : ০৪ জানুয়ারি ২০২৪, ১৬:৫৬

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটদানে বিরত থাকার আহ্বান জানিয়ে রাজধানীতে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছে প্রকৌশলীদের সংগঠন এসোসিয়েশন অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (এ্যাব)। বৃহস্পতিবার রাজধানীর গুলশানে শান্তি নিকেতন ও নিকেতন বাজারে দোকানদার, পথচারীসহ জনসাধারণের মধ্যে এসব লিফলেট বিতরণ করা হয়।

এ সময় এ্যাবের নেতাকর্মীরা জনসাধারণের হাতে লিফলেট তুলে দিয়ে বলেন, আগামী ৭ জানুয়ারি দেশে কোনো নির্বাচন হবে না। ভোট আগেই নির্ধারণ করা হয়েছে কে এমপি হবেন। এখন শুধু ফলাফল ঘোষণা বাকি। সুতরাং আপনারা ৭ জানুয়ারি ভোটকেন্দ্রে যাবেন না। ওইদিন সবাই নিজ নিজ ঘরে অবস্থান করে পরিবারের সদস্যদের সময় দিবেন।

এ্যাবের সভাপতি প্রকৌশলী রিয়াজুল ইসলাম রিজু ও মহাসচিব প্রকৌশলী আলগীর হাছিন আহমেদের নেতৃত্বে লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন এ্যাবের সিনিয়র যুগ্ম মহাসচিব কেএম আসাদুজ্জামান চুন্নু, প্রকৌশলী এ কে এম জহিরুল ইসলাম, প্রকৌশলী এটিএম তানবির-উল হাসান তমাল, প্রকৌশলী শাহজাহান আলী, প্রকৌশলী আইনুল কবির , প্রকৌশলী আরিফুল ইসলাম জুয়েল, প্রকৌশলী গোলাম রহমান রাজীব, প্রকৌশলী আবদুল্লাহ আল মামুন, প্রকৌশলী সাব্বির আহমেদ ওসমানী, প্রকৌশলী মুক্তাদির বিল্লাহ্ প্রমুখ।

(ঢাকাটাইমস/০৪জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :