কিশোরগঞ্জ-৬ আসনে পাপন জয়ী

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৭ জানুয়ারি ২০২৪, ২১:১৬

কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনে নৌকা প্রতীকে বাংলাদেশ আওয়ামী লীগ প্রার্থী নাজমুল হাসান পাপন বেসরকারি ফলাফলে বিজয়ী হয়েছেন। তিনি ভোট পেয়েছেন ১ লাখ ৯৮ হাজার ১৫৫। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের হাজী রুবেল ৩ হাজার ২০৬ ভোট পেয়েছেন। জাতীয় পার্টির লাঙল মার্কার প্রার্থী নুরুল কাদের সোহেল পেয়েছেন ৩ হাজার ৫৬ ভোট, স্বতন্ত্র প্রার্থী আব্দুস সাত্তার ঈগল মার্কায় পেয়েছেন ২ হাজার ৪৬৯ ভোট।

এ সব তথ্য নিশ্চিত করেছেন ভৈরব উপজেলা রির্টানিং কর্মকর্তা একেএম গোলাম মোর্শেদ খান ও কুলিয়ারচর উপজেলা রির্টানিং কর্মকর্তা ফারজানা আলম।

কিশোরগঞ্জ-৬ আসনের ভৈরব উপজেলার ৮৬টি ভোট কেন্দ্রে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী নাজমুল হাসান পাপন ১ লাখ ২৪ হাজার ৪০৫ ভোট পেয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মোমবাতি প্রতীকের হাজী মো. রুবেল হোসেন। তিনি মোট ভোট পেয়েছেন ২ হাজার ২৯৮। জাতীয় পার্টির নুরুল কাদের সোহেল পেয়েছেন ২০১২ ভোট। এই ভৈরব উপজেলায় ৮৬টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ২ লাখ ৩৯ হাজার ৫৮ ভোট। গ্রহণ করা হয়েছে ১ লাখ ৩৩ হাজার ৬৯৯ ভোট। বৈধ ভোটের সংখ্যা ১ লাখ ১৩ হাজার ৪৪ ভোট, এর মধ্য বাতিল হয়েছে ২ হাজার ৩৫৫ ভোট।

অপরদিকে কুলিয়ারচর উপজেলার ৫৬টি ভোটকেন্দ্রে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী নাজমুল হাসান পাপন পেয়েছেন ৭৩ হাজার ৭৫০ ভোট। তার নিকটতম প্রার্থী স্বতন্ত্র প্রার্থী আব্দুস সাত্তার ঈগল মার্কায় পেয়েছেন ১ হাজার ৬৫২ ভোট, জাতীয় পার্টির লাঙল মার্কার নুরুল কাদের সোহেল পেয়েছেন ১ হাজার ৪৪ ভোট। ইসলামী ফ্রন্টের হাজী রুবেল মোমবাতি মার্কায় পেয়েছেন ৯০৮ ভোট।

কুলিয়ারচর উপজেলায় ৫৬টি কেন্দ্রে মোট ভোটার রয়েছেন ১ লাক্ষ ৫৯ হাজার ২৬১ জন ভোটার। এর মধ্য মোট কাস্ট হয়েছে ৮০ হাজার ১৫ ভোট। যার মধ্য বৈধ ভোট সংখ্যা ৭৮ হাজার ১৮২ ভোট। বাতিল হয়েছে ১ হাজার ৮৩৩ ভোট।

কিশোরগঞ্জ-৬ আসনে ভৈরব-কুলিয়ারচরে দুই উপজেলায় ১৪২টি কেন্দ্রের মধ্যে ভৈরবে ৮৬টি ও কুলিয়ারচরে রয়েছে ৫৬টি ভোটকেন্দ্র। ভোটার সংখ্যা রয়েছে ৩ লাখ ৯৮ হাজার ৩১৯ জন। এরমধ্যে ভৈরবে ২ লাখ ৩৯ হাজার ৫৮ জন ও কুলিয়ারচরে ১ লাখ ৫৯ হাজার ২৬১ জন ভোটার রয়েছেন।

(ঢাকাটাইমস/৭জানুয়ারি/প্রতিনিধি/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

দিনাজপুরে ভোট গণনার পর সংঘর্ষ, পুলিশের গুলিতে ইউপি সদস্য প্রার্থীর সমর্থক নিহত

বহিষ্কৃত প্রার্থীর পক্ষে প্রচারে অংশ নিলে কঠোর ব্যবস্থা নেয়া হবে: সেলিম ভূইয়া

নোয়াখালীতে গরমে অসুস্থ এক শিক্ষক ও ১৪ শিক্ষার্থী

জয়পুরহাটে জামায়াত-শিবিরের ৬১ নেতাকর্মী কারাগারে

হিট স্ট্রোকে মাদারীপুরে ব্যবসায়ী ও কৃষকের মৃত্যু

সালথায় তীব্র গরমে অসুস্থ স্কুলের ১৩ শিক্ষক-শিক্ষার্থী 

আদালত চত্বর থেকে পালিয়ে যাওয়া আসামি ঢাকায় গ্রেপ্তার

শতকোটি ব্যয়ে রংপুরে হচ্ছে ৪৬০ বেডের ক্যানসার, কিডনি ও হৃদরোগ হাসপাতাল

তীব্র খরার পুড়ছে পাটক্ষেত, পাতালেও মিলছে না পানি! দিশেহারা কৃষক

চাঁদপুরে প্রচণ্ড গরমে অতিষ্ঠ জনজীবন

এই বিভাগের সব খবর

শিরোনাম :