মসজিদে দ্রুত প্রবেশের সময় কাচের দরজায় ধাক্কা লেগে মুসল্লির মৃত্যু

কক্সবাজার প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২৪, ২৩:৪৪

কক্সবাজারের রামুর দক্ষিণ মিঠাছড়িত মসজিদে নামাজ আদায় করতে গিয়ে কাচের দরজায় ধাক্কা লেগে মুনসেফ সিকদার নামের এক মুসল্লির মৃত্যু হয়েছে।

শনিবার রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ফকিরা মোরা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মুনসেপ সিকদার (২৬) ওই এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে।

দক্ষিণ মিঠাছড়ি একে আজাদ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আবুল কালাম আজাদ জানিয়েছেন, শনিবার স্থানীয় মসজিদে মাগরিবের নামাজ আদায় করতে যান মুনসেফ সিকদার। নামাজের প্রথম দুই রাকাত শেষ হয়ে যায়। এ কারণে শেষ রাকাতে শরিক হতে তাড়াহুড়া করে প্রবেশের সময় মসজিদের কাচের দরজার সঙ্গে সজোরে ধাক্কা লাগে তার। এতে তার মাথা ও দেহের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়। মূমুর্ষূ অবস্থায় স্থানীয়রা তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোদেস্তা বেগম রীনা জানিয়েছেন, দুর্ঘটনার খবর পেয়ে তিনি হাসপাতালে গিয়েছিলেন, কিন্তু ততক্ষণে ওই যুবক মারা যান।

তিনি আরও জানান, নিহত মুনসেফ সিকদার কক্সবাজার সরকারি কলেজে অধ্যয়নরত ছিলেন। এখনো বিয়ে করেননি। ইতিপূর্বে তিনি (মুনসেফ) রেড ক্রিসেন্টে চাকরিও করেছিলেন। এক বছর পূর্বে তার বাবা মারা যান। রবিবার (২৮ জানুয়ারি) বাবার প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাড়িতে কুলখানির আয়োজনও চলছিল।

যুবক মুনসেফ সিকদারের মৃত্যুতে এলাকায় শোকাবহ পরিবেশ বিরাজ করছে।

(ঢাকাটাইমস/২৭জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :