কোহলি-আনুশকার দ্বিতীয় সন্তান প্রসঙ্গে ক্ষমা চাইলেন ডি ভিলিয়ার্স

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১০ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৫৯

‘ভিরাট কোহলি দ্বিতীয় বার বাবা হচ্ছেন’সপ্তাহ খানেক আগেই এমন কথাই নিজের ইউটিউব চ্যানেলে বলেছিলেন প্রোটিয়া ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স। যদিও এর আগে কোহলি কিংবা তার কাছের কেউ এ সম্পর্কে কিছু জানায়নি। তবে ডি ভিয়ার্সের কথায় অনেকেই বিশ্বাস করেছিলেন। কিন্তু এবার সুর পাল্টালেন দক্ষিণ আফ্রিকার সাবেক এই ক্রিকেটার।

সম্প্রতি গুঞ্জন ওঠে কোহলি-আনুশকা দম্পতির কোল জুড়ে আসতে যাচ্ছে আরও এক সন্তান। এই গুঞ্জনের পালে হাওয়া দিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার উইকেট কিপার ব্যাটার ভিলিয়ার্স। একই সাথে জানিয়েছিলেন এই কারণেই ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট দলে খেলছেন না ভিরাট। এমন সংবাদে ভক্তরাও ছিল বেশ উচ্ছ্বসিত।

এরমাঝে হঠাৎ করেই জানা গেলো এই তথ্যগুলো সম্পূর্ণ মিথ্যা। সংবাদমাধ্যমে দেয়া ওই সাক্ষাৎকারে এ কথাই বলেছেন খোদ ডি ভিলিয়ার্স। তিনি বলেন, সবকিছুর আগে পরিবার। এরপর ক্রিকেট। যেটা আমি আগেও বলেছি। পাশাপাশি এটাও বলছি, ইউটিউব চ্যানেলের ওই বক্তব্যে বড় ভুল করেছি আমি। ভিরাটকে নিয়ে দেয়া সেই তথ্য ছিল পুরোপুরি ভুল, সেগুলো একদমই সত্য নয়। পারিবারিক প্রয়োজনে জাতীয় দলের দায়িত্ব থেকে বিরতি নেওয়ার সবটুকু অধিকার ভিরাটের আছে। তার পরিবারের জন্য যা জরুরি, সেটিই সবকিছুর ওপরে প্রাধান্য পাবে।

‘কোহলির পরিবারের জন্য যেটা ভালো হয়, সেটাই সবার আগে। কেউ জানে না সেখানে কী ঘটছে। আমি শুধু ওর জন্য শুভকামনাই জানাতে পারি। ওর ছুটি নেওয়ার কারণ যেটাই হোক, সে আরও ভালোভাবে ফিরবে বলে আমি আশা করছি।’-যোগ করেন ডি ভিলিয়ার্স।

মূলত গুঞ্জনের শুরুটা হয়েছিল, ঘরের মাটিতে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ টেস্টের সিরিজের প্রথম দুই টেস্ট থেকে খলি বিরতি নেয়ার পরই। না খেলার কারণ হিসেবে ব্যক্তিগত সমস্যার কথা উল্লেখ করেছিলেন কোহলি। ফলে ডি ভিলিয়ার্সের কথায় অনেকেই দুইয়ে দুইয়ে চার মিলিয়ে নিয়েছিলেন।

(ঢাকাটাইমস/১০ ফেব্রুয়ারি/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :