কাপাসিয়ায় প্রধান শিক্ষকের দুর্নীতির তদন্ত শুরু 

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৩৭ | প্রকাশিত : ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ২০:১৩

গাজীপুরের কাপাসিয়া উপজেলার সদর ইউনিয়নে অবস্থিত হরিমঞ্জুরী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল মালেক বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ ওঠে। সে দুর্নীতির অনুসন্ধানে একটি তদন্ত কমিটি গঠিত হয়। বুধবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত কমিটি তদন্ত করেছে।

দুর্নীতির অভিযোগ তদন্তের জন্য কাপাসিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলী সিদ্দিকী গত ৫ ফেব্রুয়ারি এক তদন্ত কমিটি গঠন করেছেন। পাঁচ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি সদস্যরা হলেন, তদন্ত কমিটির আহ্বায়ক সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল্লাহ, সদস্য হিসেবে রাখা হয়েছে উপজেলা সমবায় কর্মকর্তা মো. সিরাজুল ইসলাম, সহকারি পল্লী উন্নয়ন কর্মকর্তা হাছিনুর রশিদ ও সহকারি মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর আলম চৌধুরী এবং সদস্য সচিব করা হিসেবে রয়েছেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. মোক্তার হোসেন।

তদন্ত কমিটির আহ্বায়ক সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল্লাহ জানান, তদন্তের প্রথম দিন দুপক্ষের সঙ্গে কথা বলেছি। তাদের কাছে প্রয়োজনীয় কাগজপত্র চেয়েছি। বৃহস্পতিবার এসএসসি পরীক্ষা শুরু হয়েছে। পরবর্তী তদন্তের দিন এখনো নির্ধারিত হয়নি। প্রধান শিক্ষকের কাছে প্রতিষ্ঠানের আয়ের হিসাবসহ প্রয়োজনীয় কাগজপত্র চাওয়া হয়েছে। ওইগুলি নিয়ে পরবর্তী সময় আবার তদন্ত শুরু হবে।

(ঢাকাটাইমস/১৫ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :