জাকিরের হেলিকপ্টার আছে কি না জানতে চায় দুদক 

পিরোজপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৫৬ | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৫৩
মো. জাকির হোসেন।

পিরোজপুর সড়ক ও জনপথ বিভাগের বিভাগীয় হিসাবরক্ষক মো. জাকির হোসেনের ব্যক্তিগত মালিকানায় হেলিকপ্টার আছে কি না জানতে বেসরকারি বিমান চলাচল কর্তৃপক্ষকে (বেবিচক) চিঠি দিয়েছেন দুদকের পিরোজপুর সমন্বিত জেলা কার্যালয়। এ ছাড়াও তার সম্পদের বিবরণ জানতে চেয়ে বিভিন্ন প্রতিষ্ঠানে চিঠি দেওয়া হয়েছে।

বিষয়টি ঢাকা টাইমসকে নিশ্চিত করেছেন পিরোজপুর জেলা দুদকের উপ-পরিচালক শেখ গোলাম মাওলা।

এর আগে জাকির হোসেনের বিরুদ্ধে হেলিকপ্টার কেনার অভিযোগ ওঠে স্থানীয়ভাবে। এমন খবরের সত্যতা যাচাইয়ে মাঠে নেমেছে দুদক। তবে হেলিকপ্টার কেনার বিষয়টি অস্বীকার করেছেন জাকির হোসেন।

জাকির হোসেনের গ্রামের বাড়ি বরিশাল বিভাগের বরগুনা জেলার বামনা উপজেলায়। তিনি পিরোজপুর সড়ক বিভাগে প্রায় ৬ বছর ধরে কর্মরত আছেন। তার বিরুদ্ধে খুলনাসহ বিভিন্ন স্থানে জ্ঞাত-আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে।

তবে জাকির হোসেন বিষয়টি অস্বীকার করে বলেন, ‘যার নামে কোনো গাড়িই নেই তিনি কী করে হেলিকপ্টার কিনবেন। এটা আমার বিরুদ্ধে অপপ্রচার।’

জানতে চাইলে সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী তানভীর আহমেদ বলেন, ওই কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগের বিষয়টি আপনি যেমন শুনেছেন আমিও শুনেছি। এর বেশি কিছু জানি না।

পিরোজপুর জেলা দুদকের উপ-পরিচালক শেখ গোলাম মাওলা বলেন, জাকির হোসেন বা তার পরিবারের কোনো সদস্যের হেলিকপ্টারের মালিকানা রয়েছে কি না তা জানতে বেসরকারি বিমান চলাচল কর্তৃপক্ষকে চিঠি দেওয়া হয়েছে। চিঠির উত্তর পেলে সত্যতা নিশ্চিত হওয়া যাবে।

(ঢাকাটাইমস/১৯ফেব্রুয়ারি/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :