বিপিএল: প্লে-অফে মাঠে নামার আগে দুঃসংবাদ কুমিল্লার, স্বস্তি রংপুর শিবিরে

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৩২

আর সপ্তাহখানেক পরই পর্দা নামতে যাচ্ছে দেশের ক্রিকেটের সবচেয়ে জাঁকজমকপূর্ণ ফ্র্যাঞ্চাইজি লিগ বিপিএলের। লিগ পর্বে দুর্দান্ত পারফরম্যান্স করে রংপুর রাইডার্স, কুমিল্লা ভিক্টোরিয়ান্স, ফরচুন বরিশাল, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স জায়গা করে নিয়েছে শেষ চারে। প্রথম কোয়ালিফায়ারে সাকিবের দলের বিপক্ষে মাঠে নামবে কুমিল্লা। সেই ম্যাচের আগে কুমিল্লার জন্য রয়েছে দুঃসংবাদ যেখানে স্বস্তির খবর পেয়েছে রংপুর।

গত ১৮ ফেব্রুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দলগত অনুশীলন করার সময় আঘাত পান মুস্তাফিজ। রক্তাক্ত অবস্থায় অভিজ্ঞ এই পেসারকে স্ট্রেচারে শুইয়ে অ্যাম্বুলেন্সে তোলা হয়। পরে তাকে চিকিৎসা দেওয়া হয় চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে। তার মাথায় ৫টি সেলাই লাগে।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য মুস্তাফিজ। প্রথম কোয়ালিফায়ার ম্যাচে তাকে ছাড়াই মাঠে নামতে হবে তাদের। বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী গণমাধ্যমকে এ তথ্য জানান।

অন্যদিকে, তারকায় ভরপুর রংপুরে পুনরায় যোগ দিয়েছেন আফগানিস্তানের মোহাম্মদ নবি। জাতীয় দলের দায়িত্ব পালন শেষে তিনি দলটির সঙ্গে যোগ দেন। শনিবার (২৪ ফেব্রুয়ারি) রংপুরের অনুশীলনে দেখা যায় তাকে।

উল্লেখ্য, আগামী সোমবার (২৬ ফেব্রুয়ারি) প্রথম কোয়ালিফায়ারে রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নামবে কুমিল্লা।

(ঢাকাটাইমস/২৪ ফেব্রুয়ারি/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :