নয়াপল্টনে বিএনপি নেতা ডা. ডোনারকে শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৬ মার্চ ২০২৪, ১৩:০৪ | প্রকাশিত : ১৬ মার্চ ২০২৪, ১২:৩১

গত সপ্তাহে সব মামলায় হাইকোর্ট থেকে জামিন পান বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক ডা. ফরহাদ হালিম ডোনার। জামিনের পর আজ শনিবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আসেন তিনি। দলের নেতাকর্মীরা তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত নেতাকর্মীদের শুভেচ্ছা জানিয়ে ডা. ফরহাদ হালিম ডোনার বলেন, ফ্যাসিস্ট সরকারে বিরোধে আন্দোলন কর্মসূচি পালন করতে গিয়ে মামলা-হামলা নির্যাতনের শিকার হয়েছেন। আগামী দিনেও রাজপথে থেকে কর্মসূচি সফল করার মধ্য দিয়ে বর্তমান অবৈধ সরকারের পতন করে জনগণের সরকার প্রতিষ্ঠার আন্দোলনে শরিক হবেন।

তিনি আরও বলেন, চলমান আন্দোলনে আমাদের বিজয় হবে, ইনশাল্লাহ।

বেলা ১১ দিকে নয়াপল্টনে কার্যালয়ে বিএনপির সিনিয়র এই নেতাকে ঘিরে স্লোগানে স্লোগানে মুখর করে তোলেন নেতাকর্মীরা। বিএনপি অফিসে বেশ কিছু সময় ছিলেন ডা. ডোনার। এ সময় তাকে কার্যালয়ে স্বাগত জানান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. পারভেজ রেজা কাকনসহ বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। অবশ্য নেতাকর্মীরা ফুলের মালা দিতে চাইলে তিনি গ্রহণ করেননি। তার অনুসারীরা জানান, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া অসুস্থ হওয়ার পর থেকে তিনি আর ফুলের মালা নেন না।

উল্লেখ্য, গত ২৮ অক্টোবের রাজধানীর নয়াপল্টনে মহাসমাবেশ পণ্ড হওয়ার পর রাজধানীর পল্টন, রমনা এবং বনানী থানায় ডা. ডোনারের নামে মোট ৯টি মামলা দেওয়া হয়। সব কটি মামলায় গত ১৩ মার্চ বুধবার তিনি হাইকোর্ট থেকে ৬ সপ্তাহের আগাম জামিন নেন।

(ঢাকাটাইমস/১৬মার্চ/জেবি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :