উৎসবের আলিঙ্গনে ‘সারা’র ঈদ পোশাকের আয়োজন

ঢাকা টাইমস ডেস্ক
| আপডেট : ২০ মার্চ ২০২৪, ১১:৫৭ | প্রকাশিত : ২০ মার্চ ২০২৪, ১১:১৬

পবিত্র রমজানের সিয়াম সাধনার পর আসছে বছরের অন্যতম বড় উৎসব ঈদ উল ফিতর। আর ঈদ মানেই নতুন পোশাক। বরাবরের মতই প্রতিবছর ঈদকে সামনে রেখে বাহারি ডিজাইনের পোশাকের আয়োজন থাকে দেশের অন্যতম ফ্যাশন লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারাতে। ‘উৎসবের আলিঙ্গন থিমে ‘সারা লাইফস্টাইল এর এবারের ঈদ-উল ফিতর কালেকশন পাওয়া যাবে ‘সারার ঢাকা এবং ঢাকার বাইরের সকল আউটলেট এবং অনলাইন প্লাটফর্মে।

‘সারা’র এবারের ঈদ আয়োজনের পোশাকের ডিজাইনে স্ক্রিন প্রিন্ট, সাবলিমেশন প্রিন্ট, কারচুপি, এমব্রয়ডারি, অল ওভার প্রিন্ট থাকছে । পোশাকের মোটিফ ও নকশায় রাখা হয়েছে উৎসবের আমেজ। এছাড়াও এবস্ট্র্যাক্ট, ফ্লোরাল, ট্রেডিশনাল ও জিওমেট্রিক বিভিন্ন মোটিফ রয়েছে এসব পোশাকের ডিজাইনে। আনারকলি, প্রিন্সেস লাইন, ডাবল লেয়ার, এ লাইন, সিমেট্রিক, এসিমেট্রিক বিভিন্ন কাজ থাকছে পোশাকগুলির প্যাটার্ণে। তাছাড়াও নিখুঁত হাতের কারুকাজ দিয়েও সাজানো হয়েছে ‘সারা’র ঈদ পোশাক। এসকল পোশাকে ফেব্রিক হিসেবে ব্যবহার করা হয়েছে জর্জেট, কটন, ভিসকস, ডবি সিল্ক, ক্রেপ জর্জেট, নিট, ডেনিম, জ্যাকার্ড কটন ইত্যাদি।

ঈদুল ফিতরের এবারের আয়োজনে মেয়েদের জন্য ‘সারা লাইফস্টাইল এনেছে শাড়ি, থ্রি পিস, ফ্যাশন টপস, আনারকলি থ্রি পিস, কুর্তি, কো অর্ডস, ডেনিম প্যান্ট, শ্রাগ, ওয়ান পিস, টু পিস, স্কার্ফ, শারারা, কাফতান, টি শার্ট। ‘সারা’র এবারের আয়োজনে ছেলেদের জন্য থাকছে এক্সক্লুসিভ পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি শার্ট, পোলো শার্ট, ডেনিম প্যান্ট, চিনো প্যান্ট, কার্গো প্যান্ট, কোটি, পায়জামা ইত্যাদি।

সারা’র ঈদ আয়োজনে গুণগত মান ও ক্রেতাদের ক্রয়ক্ষমতার বিষয়টি প্রাধান্য দেওয়া হয়েছে। আকার, ডিজাইন ও প্যাটার্নের ভিন্নতার দিক বিবেচনা করে এসব পোশাকের মুল্য নির্ধারণ করা হয়েছে। ক্রেতারা এসব পোশাক পেয়ে যাবেন ২৫০ টাকা থেকে ৯,৯৯০ টাকার মধ্যে। পাশাপাশি এক্সক্লুসিভ পাঞ্জাবী ও শাড়ি থাকছে এবারের ‘সারা’র ঈদের কালেকশনের অন্যতম আকর্ষণ।

মেয়ে শিশুদের জন্য থাকছে টি শার্ট, পার্টি ফ্রক, কটন ফ্রক, থ্রি পিস, ফ্যাশন টপস, টু পিস, লেহেঙ্গা। এছাড়াও ছেলে শিশুদের জন্য থাকছে সিঙ্গেল শার্ট, ফ্যাশনেবল শার্ট-প্যান্ট সেট, পাঞ্জাবি, পায়জামা, ডেনিম প্যান্ট, নিট প্যান্ট, টি শার্ট, ইনফ্যান্ট সেট, নিউ বর্ণ সেট, ইনফ্যান্ট পাঞ্জাবি সেট, পলো শার্ট ইত্যাদি।

এছাড়াও ‘সারা’র এবার ঈদের বিশেষ আয়োজনের মধ্যে থাকছে ফুল ফ্যামিলি একই ডিজাইনের পোশাকের সংগ্রহ (বাবা-ছেলে-মা-মেয়ে)। তাছাড়া কাপলদের জন্য থাকছে একই ডিজাইনের বিভিন্ন পোশাকের আয়োজন।

‘সারা সব সময় চেষ্টা করেছে পোশাকে নতুনত্বের ছোঁয়া আনতে। এবারের ঈদে আকর্ষণীয় সব পোশাক ও আনুষঙ্গিক ফ্যাশন অনুষঙ্গ নিয়ে ‘সারা’র আউটলেটগুলো সেজেছে বর্ণিল সাজে।

উল্লেখ্য, স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্যান্ডের ‘সারা’ ২০১৮ সালের মে মাস থেকে কাজ শুরু করেছে।

সারা’র বিভিন্ন আউটলেটের ঠিকানা:

ক্রমিক নং

শহর

ঠিকানা

প্রথম আউটলেট

ঢাকা

মিরপুর-৬

দ্বিতীয় আউটলেট

ঢাকা

বসুন্ধরা সিটি, লেভেল-১

তৃতীয় আউটলেট

ঢাকা

বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মদপুর।

চতুর্থ আউটলেট

ঢাকা

হাউজ নম্বর-২২, সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা।

পঞ্চম আউটলেট

ঢাকা

বারিধারা জে ব্লক

ষষ্ঠ আউটলেট

ঢাকা

বনশ্রী ই ব্লকের ১ নম্বর রোডের ৪৮ নম্বর বাড়ি।

সপ্তম আউটলেট

রংপুর

জাহাজ কোম্পানির মোড়, রংপুর

অষ্টম আউটলেট

ঢাকা

বাড়ি ৩৬/১ নম্বর, র‌্যাংকিন স্ট্রিট, ওয়ারী।

নবম আউটলেট

রাজশাহী

বাড়ি- ৫৩ ও ৫৪, ইউনাইটেড টাওয়ার, রানি বাজার, রাজশাহী

দশম আউটলেট

ঢাকা

বাড়ি- ৯৬/২, পূর্ব বাসাবো, সবুজবাগ, ঢাকা।

একাদশ

বগুড়া

হোল্ডিং নং-১১৩, ১০৯ সিটি সেন্টার, জলেশ্বরীতলা বগুড়া।

দ্বাদশ

সিলেট

হাউজ- ৩১ এ, কুমারপাড়া, ওয়ার্ড ১৮, ভিআইপি রোড, সদর, সিলেট

ত্রয়োদশ

ফেনী

ওহাব টাওয়ার, হোল্ডিং নং- ৩১০, শহীদ শহীদুল্লাহ কায়সার সড়ক ফেনী।

চতুর্দশ

বরিশাল

বিবির পুকুর পাড়, ফকির কমপ্লেক্স, ১১২ সদর রোড, বরিশাল

এছাড়া খুব শীঘ্রই খুলনা শহরের শিববাড়ী মোড়ে সারা'র আরও একটি নতুন আউটলেট চালু হতে যাচ্ছে।

আউটলেটের পাশাপাশি ‘সারা’র নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com), ফেসবুক পেজ (https://www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (https://www.instagram.com/saralifestyle.bd/) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়া ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

(ঢাকাটাইমস/২০মার্চ/পিএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :