ধানের চাতালে বয়লার বিস্ফোরণ, শিশুসহ নিহত ২

পাবনা প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২১ মার্চ ২০২৪, ১৪:৫৮ | প্রকাশিত : ২১ মার্চ ২০২৪, ১৪:৫৭
ফাইল ছবি

পাবনার ফরিদপুরে চালকলে ধান সিদ্ধ করার সময় বয়লার বিস্ফোরণে শিশুসহ দুজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কাশিপুর গ্রামের জাহাঙ্গীরের ধানের চাতালে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফরিদপুর উপজেলার কাশিপুর গ্রামের আব্দুর রাজ্জারের ছেলে ও চালকলের মালিক জাহাঙ্গীর আলম (৩৭)। অপরজন চাতালে কর্মরত মহিলা শ্রমিক গোপাল নগর গ্রামের পাখি খাতুনের শিশু সন্তান তারেক হোসেন (৫)।

জানা গেছে, ফরিদপুর থানার কাশিপুর গ্রামের জাহাঙ্গীরের ধানের চাতালে চালকলের ধান সিদ্ধ করার সময় ব্রয়লার বিস্ফোরণের ঘটনা ঘটে। এসময় চাতালের মালিক জাহাঙ্গীর আলমের শরীর ছিন্নবিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই মারা যান। অপরজন চাতালে কর্মরত মহিলা শ্রমিক পাখি খাতুনের শিশু সন্তান তারেক হোসেনের গায়ে বয়লার বিস্ফোরণের পর বয়লারের টুকরা পরলে গুরুতর আহত হয়। এসময় ফরিদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফরিদপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বয়লার বিস্ফোরণের সঙ্গে সঙ্গে চাতালের মালিকের শরীর ছিন্নবিচ্ছিন্ন হয়ে মৃত্যু হয়। আর শিশুটি গুরুতর আহতাবস্থায় হাসপাতালে মারা যায়। ঘটনা জানার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশের টিম পাঠানো হয়। আমিসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহ পরিবারকে হস্তান্তর করা হয়েছে।

(ঢাকা টাইমস/২১মার্চ/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :