দিনাজপুরে সড়ক পরিবহনে হত্যা মামলার পলাতক আসামি গ্রেপ্তার

দিনাজপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২২ মার্চ ২০২৪, ২০:৪৬

দিনাজপুরে চাঞ্চল্যকর সড়ক পরিবহনে পাঁচ ব্যক্তিকে হত্যা মামলার পলাতক আসামি ও ছিনতাইকারী মো. আজিজার রহমানকে গ্রেপ্তার করেছে পলিশ। বৃহস্পতিবার রাতে দিনাজপুর শহরের নয়নপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আজিজার রহমান দিনাজপুর শহরের রাজবাড়ী এলাকার মৃত ফজির উদ্দিনের ছেলে।

শুক্রবার বিকাল সাড়ে ৩টার দিকে দিনাজপুর কোতোয়ালি থানায় সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শেখ জিন্নাহ আল মামুন।

এ সময় তিনি বলেন, গত ৬ ফেব্রুয়ারি দিনাজপুরের চিরিরবন্দর থানার রানীবন্দরে বিআরটিসি বাসচাপায় চারজন এবং চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়। ওই সময় বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে পাঁচ ব্যক্তিকে হত্যা করে পালিয়ে যান চালক মো. আজিজার রহমান। তার বিরুদ্ধে চিরিরবন্দর থানায় সড়ক পরিবহন আইনে হত্যা মামলা রুজু করা হয়। একই ধারাবাহিকতায় গত ৬ ফেব্রুয়ারি রাত সাড়ে ৭টার দিকে দিনাজপুর সদর উপজেলার ১ নম্বর চেহেলগাজী ইউনিয়নের শেখহাটি ইমাম প্রশিক্ষণ কেন্দ্রের সামনে মো. হাসিবুল ইসলাম রাকিব নামে এক শিক্ষার্থীর পথ রোধ করেন আজিজার রহমান এবং একজন নারী ছিনতাইকারীসহ চারজন। এসময় তারা দুইটি মোটরসাইকেল নিয়ে মোবাইল ছিনতাই করে পালিয়ে যান। এই ঘটনায় ছিনতাইয়ের শিকার মো. হাসিবুল ইসলাম রাকিবের বাবা মো. আক্কাস আলী কোতোয়ালি থানায় একটি লিখিত এজাহার দাখিল করলে মামলা রুজু হয়। মামলার পরপরই পুলিশ সুপার শাহ্ ইফতেখার আহমেদ পিপিএম বার ও অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. শেখ জিন্নাহ আল মামুনের দিক নির্দেশনায় মামলার তদন্তকারী এসঅ্যাই ইন্দ্রমোহন রায়সহ সংঙ্গীয় ফোর্স গত ২১ মার্চ রাতে দিনাজপুর শহরের নয়নপুর এলাকায় অভিযান চালান। অভিযানে সড়ক পরিবহনে হত্যা মামলার পলাতক আসামি ও ছিনতাইকারী মো. আজিজার রহমানকে গ্রেপ্তার করেন। এছাড়াও আসামি আজিজার রহমানের বিরুদ্ধে নাশকতা, বিস্ফোরক, হত্যা, অপহরণ ও চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে।

(ঢাকা টাইমস/২২মার্চ/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :