ভৈরবের মেঘনায় ট্রলার ডুবে নারীর মৃত্যু, নিখোঁজ ৬ 

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২২ মার্চ ২০২৪, ২১:১৯ | প্রকাশিত : ২২ মার্চ ২০২৪, ২১:১৪

কিশোরগঞ্জের ভৈরবে মেঘনা নদীতে ট্রলার ডুবে এক নারীর মৃত্যু হয়েছে এবং আহত হয়েছেন এক যুবক। এ ঘটনায় পুলিশসহ ছয়জন নিখোঁজ রয়েছেন। নিহত ওই নারীর মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে এবং আহত যুবককে ঢাকায় রেফার্ড করা হয়েছে বলে হাসপাতালের চিকিৎসক জানান।

শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে ভৈরবের মেঘনা নদীর রেলওয়ের দুই সেতুর সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিখোঁজের মধ্য যাদের পরিচয় পাওয়া গেছে তারা হলেন- ভৈরব হাইওয়ে থানার কনস্টেবল সোহেল (৩০) এবং তার স্ত্রী ও দুই সন্তান, আনিকা বেগম (২০)। আনিকার বাড়ি নরসিংদীর বেলাব উপজেলার নারায়নপুর এলাকার দড়িগাঁও গ্রামে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানান, শুক্রবার বিকাল ৫টার দিকে ভ্রমণকারী একটি তরি (যাকে ট্রলার বলা হয়) ১৫-২০ জন নারী পুরুষ নিয়ে ভ্রমণের জন্য মেঘনা নদীতে ঘুরতে যায়। কিছুক্ষণ পর বিপরীত দিক থেকে আসা একটি পাথরবাহী ভোল্ডার ট্রলার ভ্রমণের নৌকাটিকে ধাক্কা দিলে ট্রলারটি উল্টে গিয়ে নদীতে ডুবে যায়। এসময় রুবা নামে এক ছাত্রী ও পুলিশ কনস্টেবলের ভাগ্নেসহ কয়েকজন সাঁতরিয়ে পাড়ে উঠলেও বাকিরা পানিতে ডুবে গিয়ে নিখোঁজ রয়েছে।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজু মিয়া জানান, ঘটনায় তার থানার কনস্টেবল সোহেলসহ ছয়জন নিখোঁজ রয়েছে। ঘটনার পর ফায়ার সার্ভিস ও নৌপুলিশ নদীতে ট্রলারটি উদ্ধারের জন্য চেষ্টা করছে। তবে অন্ধকার থাকায় কাজ করতে সমস্যা হচ্ছে বলে তিনি জানান।

(ঢাকা টাইমস/২২মার্চ/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :