এবার সাকিবের পথে হাঁটলেন তামিম

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৭ মার্চ ২০২৪, ১৪:৪৫

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান বিভিন্ন সময় আলোচিত-সমালোচিত হয়েছেন বাণিজ্যিক শো-রুম উদ্বোধনে যোগ দিয়ে। এবার সাকিবের পথেই হাঁটলেন তামিম ইকবাল। ফেনীতে গিয়ে এবার একটি শোরুম উদ্বোধন করেছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক। এ সময় জাতীয় দলে ফেরা নিয়ে তার অবস্থান জানতে চাইলেও কৌশলে এড়িয়ে গেছেন বিষয়টি। তবে সাম্প্রতিক বিতর্কিত বিজ্ঞাপন ইস্যু নিয়ে সমালোচনার জবাব দিয়েছেন তামিম।

তামিম শোরুম উদ্বোধন করতে গেলেও তামিমকে সামলাতে হয়েছে ক্রিকেট নিয়ে প্রশ্ন। প্রধান ইস্যু, তার জাতীয় দলে ফেরা। তবে কৌশলী ওপেনার বিষয়টি এড়িয়ে গেছেন প্রাসঙ্গিকতার অযুহাতে।

তামিম ইকবাল বলেন, 'আমরা একটা শোরুম ওপেনিং করতে এসেছি, আমরা এটা নিয়েই থাকি।'

সম্প্রতি তামিম ইকবাল সমালোচিত হয়েছেন একটি বিজ্ঞাপনের ফোনালাপ ফাঁস ইস্যুতে। অনেকেই প্রশ্ন তুলেছেন, দর্শকদের আবেগ পুঁজি করে এই বিজ্ঞাপন করেছেন তিনি। যে বিষয়টি এদিন পরিষ্কার করেছেন খান সাহেব।

বাংলাদেশের সাবেক অধিনায়ক তামিম বলেন, 'বিজ্ঞাপনে বেশ কয়েকটা পরিবার জমি পাবে ঢাকা শহরে। আমি কিন্তু পাবো না। এটা তাদের জন্যই করা। যার প্রয়োজন সে যদি জমিটা পায় তবে আমি খুশি হব। এটার জন্য যদি আমাকে দুইটা বকাও শুনতে হয়, তা আমি শুনতে রাজি। যদি কয়েকটা মানুষ যদি আমার এই বিজ্ঞপনের দ্বারা উপকৃত হয় আমি তাতেই খুশি।' অনুষ্ঠানে তামিম ইকবাল আরও বলেন, ‘ফেনীতে প্রথম এসে আনন্দিত। ঢাকা-চট্টগ্রাম যাওয়ার সময় ফেনী ক্রস করেছি। ফেনীতে অনেক উন্নয়ন হয়েছে। ফেনীতে টপ টেনের ৩৯তম শাখা উদ্বোধন করা হয়েছে। যেভাবে এগিয়ে যাচ্ছে অল্প সময়ে টপটেন হাফ সেঞ্চুরি করে ফেলবে।’

আবারও ফেনীতে আসার প্রত্যয় ব্যক্ত করে তামিম বলেন, ‘ভক্তদের কথা শুনতে পারলে অনেক ভালো হতো। কিন্তু আজকে কথা বলতে না পারলেও আগামীতে আবার আসবো। এই রোজার মধ্যে কথা বলতে গেলে অনেকের কষ্ট হবে।’

তামিম ফেনী আসার সংবাদে ভক্ত সমাগম হয় সেখানে প্রচুর। তবে সময় স্বল্পতার অযুহাতে তাদের সঙ্গে ছিলো না কোন আনুষ্ঠানিকতা। এদিকে তামিমের সঙ্গে ছিলেন শোরুম উদ্বোধনে ছিলেন জাতীয় দলের আরেক ক্রিকেটার মোহাম্মদ সাইফউদ্দিন।

(ঢাকাটাইমস/২৬মার্চ/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :