অধ্যাপক জিয়া রহমান স্মরণে ঢাবিতে দোয়া মাহফিল শুক্রবার

ঢাবি প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ মার্চ ২০২৪, ১৬:৩৭

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ও ক্রিমিনোলজি বিভাগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান অধ্যাপক ড. জিয়া রহমানের আত্মার মাগফেরাত কামনায় ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে দোয়ার আয়োজন করা হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) বাদ আসর ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদে তার পরিবারের পক্ষ থেকে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে শরিক হওয়ার অধ্যাপক ড. জিয়া রহমানের স্ত্রী ফৌজিয়া খান (শীলা) সবাইকে বিনীত অনুরোধ করেছেন। দোয়ায় মহিলাদের জন্যেও অংশ নেওয়ার ব্যবস্থাও রয়েছে।

অধ্যাপক ড. জিয়া রহমানের স্ত্রী ফৌজিয়া খান (শীলা) বলেন, গভীর দুঃখের সাথে জানাচ্ছি যে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন, ক্রিমিনোলোজি বিভাগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সিনেট সদস্য, শিক্ষক সমিতি ও নীলদলের সদস্য, মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলের সাবেক প্রাধ্যক্ষ ড. জিয়া রহমান গত ২৩ মার্চ আমাদের ছেড়ে না ফেরার দেশে চলে গেছেন। তার অকাল প্রয়াণে আমরা গভীরভাবে শোকাহত। তার আত্মার মাগফেরাতের জন্য শুক্রবার বাদ আসর ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে দোয়ার আয়োজন করা হয়েছে। দোয়ায় শরিক হওয়ার জন্য আপনাদের বিনীত অনুরোধ করছি।

উল্লেখ্য, গত শনিবার (২৩ মার্চ) ভোর পৌনে ৪টায় রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ও ক্রিমিনোলজি বিভাগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান অধ্যাপক ড. জিয়া রহমান।

ঢাকাটাইমস/২৮মার্চ/এসকে/ইএস

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :