বঙ্গবন্ধু সেতু মহাসড়কে কাভার্ডভ্যান-লরি সংঘর্ষ, নিহত ১

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৯ মার্চ ২০২৪, ১৪:০৮

টাঙ্গাইলের কালিহাতীতে চলন্ত কাভার্ডভ্যানের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা লরির সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষের পর গাড়ি দুটিতে আগুন লেগে যায়। ঘটনায় নিহত হয়েছেন কাভার্ডভ্যান চালক মো. আব্দুর রহিম (৩০। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

শুক্রবার (২৯ মার্চ) সকালে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলমগীর আশরাফ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার (২৮ মার্চ) রাত ২টা ৫০ মিনিটের দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের উপজেলার জোকারচর এলাকার অদূরে কামাক্ষা মোড় নামকস্থানে দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুর রহিম রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার শ্যামগঞ্জ গ্রামের মৃত মুনছের আলীর ছেলে।

আহতরা হলেন- কাভার্ডভ্যান চালকের সহকারী শাকিল (২৫) নোমান (২৪) আহত দুইজনই একই উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

বঙ্গবন্ধু পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) মোশাররফ হোসেন জানান, ঢাকাগামী কাভার্ডভ্যানটির সামনের চাকা ফেটে গেলে গাড়ি চালক নিয়ন্ত্রণ হারিয়ে উত্তরবঙ্গগামী জামাল অ্যান্ড ব্রাদার্স নামের লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মুহূর্তেই ২টি গাড়িতে আগুন ধরে যায়। পরে পুলিশ ফায়ার সার্ভিসের সদস্য ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন। এতে দুই গাড়ির বিভিন্ন যন্ত্রাংশ পুড়ে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

তিনি আরও জানান, আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনার কারণে মহাসড়কে দুইপাশের লেনে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে ক্ষতিগ্রস্ত গাড়ি দুইটি সড়ক থেকে সরিয়ে নেয়ার পর মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলমগীর আশরাফ জানান, আইনগত প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

(ঢাকাটাইমস/২৯মার্চ/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :