রাজবাড়ীতে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৩ এপ্রিল ২০২৪, ০৯:০১

রাজবাড়ীতে ভালোবেসে পালিয়ে বিয়ে করার দেড় বছর পর বাবার বাড়ি থেকে মোছাম্মৎ স্বর্ণা (১৮) নামের এক তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে। স্বর্ণাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে তার স্বামী মো. সোহেল মৃধার (২১) বিরুদ্ধে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় মঙ্গলবার (০২ এপ্রিল) মামলা করা হলে সোহেল মৃধাকে গ্রেপ্তার করে পুলিশ।

সোহেল রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর গ্রামের আলাউদ্দিন মৃধার ছেলে।

নিহত স্বর্ণা রাজবাড়ী সদরের জৌকুড়া গ্রামের মো. মুন্নাফ মৃধা ওরফে বোনা মৃধার মেয়ে।

মঙ্গলবার সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইফতেখারুল আলম প্রধান জানান, দেড় বছর আগে সোহেল স্বর্ণার মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে স্বর্ণা সোহেলের হাত ধরে বাড়ি থেকে পালিয়ে বিয়ে করেন। বিয়ের পর থেকে সাংসারিক ছোটখাটো বিষয় নিয়ে মাঝেমধ্যেই তাদের মধ্যে ঝগড়া হতো।

১৫-১৬ দিন আগে তুচ্ছ বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। তখন স্বর্ণা রাগ করে তার বাবার বাড়ি চলে যায়। সোমবার (০১ এপ্রিল) সকাল ১১টার দিকে সোহেল শ্বশুরবাড়ি বেড়াতে গিয়ে স্ত্রী স্বর্ণার সঙ্গে সুন্দর ব্যবহার করে সেখানে অবস্থান করে। বিকাল সাড়ে ৩টার দিকে স্বর্ণার রুমের ভিতরে ডাকচিৎকারের শব্দ শুনে পরিবারের লোকজন রুমের ভিতরে গিয়ে স্বর্ণার নিথর দেহ ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখে। সে সময় স্বর্ণার স্বামী সোহেল ঘর থেকে বের হয়ে পালিয়ে যায়। পরিবারের সদস্যরা স্বর্ণাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক স্বর্ণাকে মৃত ঘোষণা করেন।

ঘটনায় মঙ্গলবার (০২ এপ্রিল) নিহতের মা বাদী হয়ে সোহেলের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় হত্যা মামলা করলে তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/০৩এপ্রিল/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :