`হৃদয়ে আলফাডাঙ্গার’ সপ্তম বর্ষপূর্তি উদযাপন

​​​​​​​আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৩ এপ্রিল ২০২৪, ১৩:৩৪ | প্রকাশিত : ০৩ এপ্রিল ২০২৪, ১২:২৬

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার সর্ববৃহৎ স্বেচ্ছাসেবী সংগঠন ‘হৃদয়ে আলফাডাঙ্গার’ ৭ম বর্ষপূর্তি ও ৮ম বর্ষে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল) সন্ধ্যায় উপজেলা সদরের সেকেন্দার আলী মাদরাসা প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনের উপদেষ্টা ও আলফাডাঙ্গা সরকারি ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ মনিরুল হক সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বীর মুক্তিযোদ্ধা, চিকিৎসক, গণমাধ্যমকর্মী, মসজিদের ইমাম, মাদরাসা শিক্ষক-শিক্ষার্থী, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের স্বেচ্ছাসেবক ও সংগঠনের পরিচালনা পর্ষদের সদস্যগণ অংশ নেন।

আলোচনা সভায় বক্তারা সংগঠনটির ভূয়সী প্রশংসা করে বলেন, 'হৃদয়ে আলফাডাঙ্গা’ স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা গত সাত বছর ধরে মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। এটি কম কথা নয়। স্বেচ্ছাসেবী সংগঠন মানেই নিজের খেয়ে বনের মহিষ তাড়ানো। এখানে যারা কাজ করে তারা স্বেচ্ছায় সময় ও অর্থ ব্যয় করে। নিঃস্বার্থভাবে জনগণকে সেবা দিয়ে যায়। এলাকার জনগণকে তারা ভালো রাখতে চায়। সত্যিকারের সেবক এরাই, যারা নিজের শ্রম, ঘাম ও অর্থ দিয়ে নান্দনিক আলফাডাঙ্গা গড়তে চায়।

ইফতার পূর্বে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন আলফাডাঙ্গা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতি কুতুবউদ্দিন ফরিদী।

উল্লেখ্য, ২০১৭ সালের ২ এপ্রিল আলফাডাঙ্গা উপজেলার একঝাঁক উদ্যমী তরুণ যুবক স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে ‘হৃদয়ে আলফাডাঙ্গা'র যাত্রা শুরু করেন। 'আমরাই গড়বো নান্দনিক আলফাডাঙ্গা' স্লোগানকে সামনে রেখে প্রতিষ্ঠালগ্নের পর থেকেই সংগঠনটির সদস্যরা তাদের একাগ্রতা ও অদম্য ইচ্ছাশক্তির জোরে লেখাপড়া কিংবা কর্মের পাশাপাশি স্বেচ্ছায় সমাজের নানা রকম জনহিতকর কর্মকাণ্ড করে আসছে।

(ঢাকাটাইমস/০৩এপ্রিল/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :