মাগুরা সদর হাসপাতালে কর্মচারীর উপর হামলার অভিযোগ

​​​​​​​মাগুরা প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১০ এপ্রিল ২০২৪, ১৮:৩৭

২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের ১৪ জন আউটসোর্সিং কর্মচারীর ২১ মাস বেতন না পাওয়ায় স্টেশনারি আউট সোর্সিং ঠিকাদার ফিরোজ হাসপাতালের হিসাব রক্ষক মো. আবু তালেব মোল্লার উপর হামলা করেছেন বলে অভিযোগ উঠেছে।

এদিকে বেতন না পেয়ে মানবেতর জীবনযাপন করছেন বলে জানান কর্মচারীরা। তাদের অভিযোগ, বারবার কাগজপত্র জমা দিয়েও বেতন পাচ্ছেন না।

২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের প্রধান সহকারী কাম হিসাব রক্ষক মো. আবু তালেব মোল্লা জানান,

গত এপ্রিল রবিবার সন্ধ্যা সাতটায় স্টেশনারি আউট সোর্সিং ঠিকাদার ফিরোজ হঠাৎ মোবাইলে ফোনে তাকে অকথ্য ভাষায় গালমন্দ করে প্রাণ নাশের হুমকি দেয়। সঙ্গে সঙ্গে বিষয়টি তিনি হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মহসিন হোসেনকে জানাযন। তিনি ঘটনায় বিচারের আশ্বাস দিলেও পরদিন এপ্রিল সোমবার একটার দিকে তত্ত্বাবধায়কের অফিসের ভিতরেই তত্ত্বাবধায়কের সামনে স্টেশনারি আউট সোর্সিং ঠিকাদার ফিরোজ দলবল নিয়ে তার উপর হামলা করেছে। ঘটনায় সুষ্ঠু বিচার দাবি করেছেন আবু তালেব মোল্লা।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মহসিন হোসেন মুঠোফোনে জানান, মো. আবু তালেব মোল্লা প্রধান সহকারী কাম হিসাব রক্ষক স্টেশনারি আউট সোর্সিং ঠিকাদার ফিরোজের মধ্যে মোবাইলে কথা কাটাকাটি হয়। পরবর্তী দিন স্টেশনারি আউট সোর্সিং ঠিকাদার ফিরোজ তার অফিসে আসলে বিষয়ে প্রধান সহকারী মো. আবু তালেব মোল্লা তার নিকট বিচার দাবি করলে উভয়ের মধ্যে ঝগড়া হয়। পুলিশকে খবর দিলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। তবে কোনো হামলার ঘটনা ঘটেনি।

বিষয়ে কথা বলার জন্য স্টেশনারি আউট সোর্সিং ঠিকাদার ফিরোজের মুঠোফোনে বারবার কল করলেও তিনি রিসিভ করেননি।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি হাসান বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। বিষয়ে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/১০এপ্রিল/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :