টঙ্গিবাড়ীতে নদীতে গোসল করতে নেমে ২ জনের মৃত্যু, একজনের ছেলে নিখোঁজ

মুন্সীগঞ্জ প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১২ এপ্রিল ২০২৪, ২২:৩৮ | প্রকাশিত : ১২ এপ্রিল ২০২৪, ২১:৪১
ফাইল ফটো

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ীতে পদ্মার শাখা নদীতে গোসল করতে নেমে ডুবে গিয়ে দুই জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় এখনো নিখোঁজ রয়েছে একজন।

শুক্রবার বিকাল ৪টার দিকে উপজেলার দিঘীরপাড় বাজার সংলগ্ন পদ্মার শাখা নদীতে এ দুর্ঘটনা ঘটে। রাত সাড়ে ৮টায় নিখোঁজ দুই জনের লাশ উদ্ধার করা হয়। তারা হলেন- মো. জুয়েল রানা (৪০) ও রিয়াদ আহমেদ রাজু (৪৫)। তারা সম্পর্কে ভায়রা। এ ঘটনায় নিখোঁজ রয়েছে রাজুর ছেলে আরিফ (১৬)।

মৃত রিয়াদ আহমেদ রাজু ঢাকার মোহাম্মদপুরের সলিমুল্লাহ রোড এলাকার হারুনুর রশিদ মোল্লার ছেলে। তিনি বাংলাদেশ রেলওয়েতে কর্মরত ছিলেন। আর জুয়েল রানা ছিলেন একটি বেসরকারি ব্যাংকে।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, ঈদের ছুটিতে তারা ঢাকা থেকে টঙ্গীবাড়ি উপজেলার বেশনাল গ্রামে চাচা ইকবাল মোল্লার বাড়িতে বেড়াতে আসেন রাজু ও তার ছেলে। শুক্রবার বিকালে দিঘীরপাড় ইউনিয়নের ধানকোড়া এলাকায় পদ্মার শাখা নদীতে ৩০-৩৫ জন মিলে ইঞ্জিনচালিত ট্রলার যোগে পদ্মা নদীতে ঘুরতে বের হন। সেখানে বেশ কয়েকজন গোসল করতে নামেন। প্রচণ্ড স্রোতের কারণে নদীর পানিতে বালির গর্তে পড়ে তিনজন নিখোঁজ হন।

পরে খবর পেয়ে মুন্সীগঞ্জ সদর ও টঙ্গিবাড়ি উপজেলার ফায়ার সার্ভিসের কর্মীরা এবং নৌ পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিখোঁজদের উদ্ধারে চেষ্টা চালায়। রাত ৮টায় দুই জনের লাশ উদ্ধার করা হয়।

টঙ্গিবাড়ি ফায়ার সার্ভিসের ইনচার্জ মোস্তফা কামাল বলেন, “আমাদের টিম উদ্ধার অভিযান চালাচ্ছে। ঢাকা থেকে ডুবুরি দল ঘটনাস্থলে রওনা হয়েছে। আমরা অভিযান চালিয়ে ইতোমধ্যে দুটি লাশ উদ্ধার করেছি।”

(ঢাকাটাইমস/১২এপ্রিল/এফএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :