প্রচণ্ড দাবদাহে সড়কে দায়িত্বরত পুলিশ সদস্যদের স্বস্তি দিতে কেএমপির উদ্যোগ

খুলনা প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২১ এপ্রিল ২০২৪, ১৯:৫৩ | প্রকাশিত : ২১ এপ্রিল ২০২৪, ১৯:৩০

খুলনায় প্রচণ্ড দাবদাহ উপেক্ষা করে সড়কে যানজট নিরসনসহ আইনশৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালন করছে পুলিশ সদস্যরা। আর তাদের শারীরিক মনোবল বৃদ্ধির জন্য খুলনা মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে গেল দু দিন ধরে নগরীর বিভিন্ন পয়েন্টে দায়িত্বরত সদস্যদের বিশুদ্ধ পানি, খাবার স্যালাইন ও ফলের জুস বিতরণ করা হয়েছে।

রবিবার দুপুরে নগরীর শিববাড়ী মোড়ে দায়িত্বরত ট্রাফিক পুলিশ সদস্যদের এসব খাদ্যসামগ্রী বিতরণের সময় কেএমপির ট্রাফিক বিভাগের উপকমিশনার মনিরা সুলতানা বলেন, প্রখর রোদের মধ্যেও কাজ করতে হচ্ছে ট্রাফিক পুলিশসহ সড়কে পুলিশ সদস্যদের। গতকাল ছিল খুলনায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশামিক ২ ডিগ্রি। আজও চলছে তীব্র দাবদাহ। তীব্র তাপের মধ্যে কাজ করছে আমাদের ট্রাফিক পুলিশ সদস্যরা। যে কারণে কেএমপির বর্তমান কমিশনার মো. মোজাম্মেল হক স্যারের নির্দেশনায় আমরা প্রতিদিন সড়কে দায়িত্বরত পুলিশ সদস্যদের বিশুদ্ধ বোতলজাত পানি, খাবার স্যালাইন ও ফলের জুস বিতরণ করছি। এতে করে দায়িত্বরত এ সদস্যদের মনোবল আরও বাড়বে। যতদিন পর্যন্ত এই দাবদাহ থাকবে আমাদের এমন কাজ চলমান অবস্থায় আছে ও থাকবে। এতে করে এসব পুলিশ সদস্য দায়িত্ব পালন করার সময় আরও আনন্দের সাথে কাজ করবে।

এসময় উপস্থিত ট্রাফিক পুলিশ সদস্য মো. রাজিব বলেন, তীব্র গরম হলেও আমরা দায়িত্ব পালন করতে কখনো সংকোচ বোধ করছি না। তবে কমিশনার স্যারের এমন উদ্যোগে আমরা খুশি। আমাদের মনোবল আরও চাঙ্গা হবে। খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি শরীরের জন্য খুব প্রয়োজন। এর আগে কখননো এমন উদ্যোগ দেখা যায়নি। আমরা খাদ্যসামগ্রী পেয়ে আনন্দিত।

এসময় উপস্থিত ছিলেন কেএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার মিয়া মোহাম্মাদ আশিস বিন হাছান পিপিএম-সেবা প্রমুখ।

(ঢাকা টাইমস/২১এপ্রিল/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :