সিলেটে নামাজ পড়াতে যাওয়ার সময় বজ্রপাতে প্রাণ গেল ইমামের

সিলেট প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২১ এপ্রিল ২০২৪, ২০:৪২ | প্রকাশিত : ২১ এপ্রিল ২০২৪, ২০:০৫

সিলেটের জৈন্তাপুর উপজেলায় বজ্রপাতে প্রাণ হারালেন মসজিদের ইমাম। তার নাম হাফেজ কবির আহমেদ (৩৫) তিনি কানাইঘাট উপজেলার বড়চতুল ইউনিয়নের সোনাতুলা গ্রামের এবাদুর রহমানের ছেলে।

রবিবার ভোর ৪টার দিকে জৈন্তাপুর উপজেলার লক্ষ্মীপ্রসাদ পাতন টিকরগাড়া জামে মসজিদের প্রবেশ থে ঘটনা টে।

এলাকাবাসী জানান, ভোর ৪টার দিকে ফজরের নামাজ পড়াতে তিনি মসজিদে যাচ্ছিলেন। এসময় তুমুল বৃষ্টি বজ্রপাত শুরু লে তিনি বজ্রাঘাতে নিহত হন।

বৃষ্টির পর স্থানীয়রা মসজিদের রাস্তার পাশে জমিতে ইমামের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় নম্বর চারিকাটা ইউনিয়ন চেয়ারম্যান সুলতান করিমকে বিষয়টি জানান। তিনি খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত ইমামের মরদেহ উদ্ধার করে মসজিদে নিয়ে যান।

বিষয়টি তাৎক্ষণিকভাবে জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে সালিক রুমাইয়াকে জানানো হয়। পরবর্তীতে জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেটের অনুমতি সাপেক্ষে ইমামের মরদেহ দাফনের ব্যবস্থা করা হয়।

স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান সুলতান করিম লেন, জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেটের অনুমতি নিয়ে লাশ দাফনের ব্যবস্থা করা হচ্ছে।

জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে সালিক রুমাইয়া জানান, ঘটনার খবর পেয়ে ইউপি চেয়ারম্যানের মাধ্যমে নিহতের মরদেহ উদ্ধার পূর্বক আইনি কার্যক্রম শেষে নিহতের লাশ বাড়িতে প্রেরণ করা হয়েছে। অপরদিকে উপজেলা প্রশাসনের পক্ষ হতে ইমাম সাহেবের পরিবারকে ২৫ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়েছে।

(ঢাকাটাইমস/২১এপ্রিল/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :