নোয়াখালীতে গরমে হাঁসফাঁস করা মানুষের পাশে পুলিশ সুপার

নোয়াখালী প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৩ এপ্রিল ২০২৪, ২০:৪৩ | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০২৪, ১৯:১৯

গত কয়েকদিন ধরে বৈশাখের খরতাপে প্রচণ্ড গরমে হাঁসফাঁস খাচ্ছে নোয়াখালীর সকল শ্রেণি-পেশার মানুষ। প্রচণ্ড দাবদাহে জনজীবন দুর্বিষহ হয়ে উঠেছে। সবচেয়ে বেশি সমস্যায় রয়েছে খেটে খাওয়া মানুষ। আর এসব মানুষের কথা মাথায় রেখে তাদের পাশে দাঁড়িয়েছেন নোয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান।

মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা শহর মাইজদীর বিভিন্ন এলাকায় বিশুদ্ধ পানি, খাবার স্যালাইন ও জুস বিতরণ করেন পুলিশ সুপার।

পুলিশ সুপার বলেন, গত কয়েকদিনের গরমে সাধারণ মানুষজন পানি শূন্যতাসহ বিভিন্ন সমস্যায় ভুগছেন। গরমে অনেকটা অতিষ্ঠ হয়ে পড়েছে জনজীবন। তীব্র গরম উপেক্ষা করে জেলার বিভিন্ন সড়কে যানজট নিরসন করে যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে কাজ করে যাচ্ছে ট্রাফিক পুলিশের সদস্যরা। রাস্তায় দীর্ঘক্ষণ রোদে দাঁড়িয়ে থাকা ট্রাফিক সদস্যরা হিটস্ট্রোকসহ পানি শূন্যতা, মাথাব্যথা ও শারীরিক দুর্বলতায় ভুগে থাকেন। সবার কথা মাথায় রেখে আমরা জেলা পুলিশের পক্ষ থেকে সবাইকে একটু স্বস্তি দেওয়ার লক্ষ্যে পথচারী, শ্রমিক, চালক, শ্রমজীবী মানুষ ও ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি, খাবার স্যালাইন এবং জুস বিতরণ করি।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) বিজয়া সেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ ইব্রাহীম, অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) নাজমুল হাসান রাজীব, জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক (প্রশাসন) সিরাজ উদ দৌলাসহ বিভিন্ন কর্মকর্তা ও পুলিশ সদস্যরা।

(ঢাকা টাইমস/২৩এপ্রিল/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :