এক মিনিটের ভিডিওতে ঝড় তুললেন মাহি

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২২ মে ২০২৪, ১৭:৩২

বিবাহ বিচ্ছেদ ও রাজনৈতিক ব্যস্ততার কারণে লম্বা সময় রুপালি পর্দার বাইরে ছিলেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। তবে এবারের রোজার ঈদে মুক্তিপ্রাপ্ত ‘রাজকুমার’ সিনেমায় শাকিব খানের মায়ের চরিত্রে অভিনয়ের মধ্যদিয়ে ফের সরব হয়েছেন নায়িকা।

সম্প্রতি মাহি জানান, নতুনভাবে পর্দায় উপস্থিত হতে নিজেকে প্রস্তুত করছেন। নায়িকার সামাজিক যোগাযোগ মাধ্যেমে তার কিছুটা আঁচও পাওয়া যায়। সেখানে নিয়মিত জিমের ছবি প্রকাশ করেন তিনি। এর বাইরে বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিচ্ছেন।

তারই ধারাবাহিকতায় সম্প্রতি একটি ফটোশুটে অংশ নিয়ে মাত্র ১ মিনিট ৮ সেকেন্ডের নাচের ভিডিও নিজের ফেসবুকে শেয়ার করেছেন মাহি। সেখানে রীতিমতো ঝড় তুলেছেন অভিনেত্রী।

ওই ভিডিওতে মাহিকে নতুনভাবে আবিষ্কার করেছেন তার ভক্তরা। ভিডিওটি প্রকাশের ২০ ঘণ্টায় ৫০ লাখের মতো মানুষ দেখেছেন সেটি। একইসঙ্গে প্রতিক্রিয়া জানিয়েছেন প্রায় দেড় লাখ মানুষ। যাদের অধিকাংশই মাহির নতুন লুক এবং নাচের প্রশংসা করেছেন।

ভিডিও দেখে ভক্তরা বলছেন, মাহি ফুরিয়ে যাননি। তিনি আবারও ফিরবেন নতুনভাবে। ভক্তদের এমনসব প্রতিক্রিয়া মাহি নিজেও বেশ উপভোগ করেছেন। তিনি জানিয়েছেন, এখন থেকে নিজের প্রতি যত্ন নেবেন। একইসঙ্গে ভালো প্রজেক্ট পেলেই সিনেমাতে ফিরবেন। বুঝেশুনে কাজ করবেন।

প্রসঙ্গত, মাহিয়া মাহিকে সর্বশেষ নায়িকা হিসেবে পর্দায় দেখা গেছে ২০২২ সালে ‘যাও পাখি বলো তারে’ সিনেমায়। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ওই সিনেমায় তার নায়ক আদর আজাদ ও শিপন মিত্র।

(ঢাকাটাইমস/২২মে/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :