নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করে পদ হারালেন বিএনপি নেতা

সালথা-নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৫ মে ২০২৪, ১৬:৪৪ | প্রকাশিত : ২৫ মে ২০২৪, ১৬:২৯

ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ নির্বাচনে এক চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগে মো. মনিরুজ্জামান মোল্যা নামে এক বিএনপি নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। তিনি সালথা উপজেলা বিএনপির সহসভাপতি ও সোনাপুর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ছিলেন।

শনিবার দুপুরে ফরিদপুর জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সৈয়দ মোদাররেস আলী ইছা ও সদস্য সচিব একেএম কিবরিয়া স্বপন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে ফরিদপুর জেলা বিএনপির সদস্য সচিব একেএম কিবরিয়া স্বপন বলেন, দলীয় সিদ্ধান্ত অমান্য করে গত ২১ মে অনুষ্ঠিত সালথা উপজেলা পরিষদ নির্বাচনে একজন চেয়ারম্যান প্রার্থীকে প্রত্যক্ষভাবে সহযোগিতা করেন মনিরুজ্জামান মোল্যা। একই সঙ্গে আওয়ামী লীগের একজন এমপির সঙ্গে তার তোলা ছবি ও ভিডিও আমাদের কাছে এসেছে।

তিনি আরও বলেন, এসব বিষয় নিয়ে সালথা উপজেলা বিএনপির সভাপতি-সাধারণ সম্পাদক আমাদের কাছে লিখিত অভিযোগ করেন। ওই অভিযোগের প্রেক্ষিতে তার বিরুদ্ধে সংগঠনবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকার প্রমাণ পাওয়া যায়। পরে তাকে বিএনপির দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য, গত ২১ মে অনুষ্ঠিত সালথা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. ওয়াদুদ মাতব্বরের পক্ষে প্রকাশ্যে কাজ করেন মনিরুজ্জামান মোল্যা। ওই নির্বাচনে ওয়াদুদ মাতব্বর বিপুল ভোটে বিজয়ী হন। নবনির্বাচিত চেয়ারম্যান ওয়াদুদ ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরীর সমর্থক।

(ঢাকাটাইমস/২৫মে/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :