ঝড়ে ভেঙে পড়া গাছ সরাতে গিয়ে সাবেক এক ইউপি সদস্যের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
 | প্রকাশিত : ২৮ মে ২০২৪, ১৯:১৭

দিনাজপুরে ঝড়ে ভেঙে পড়া গাছ সরাতে গিয়ে আরেকটি গাছের খণ্ডিত অংশ মাথায় পড়ে মঞ্জুরুল ইসলাম (৬৫) নামের সাবেক এক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সকালে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার হিলি-ঘোড়াঘাট সড়কের বিশ্বনাথপুর এলাকায় দুর্ঘটনা ঘটে।

মঞ্জুরুল ইসলাম ওই এলাকার আব্দুল আলিমের ছেলে। মঞ্জুরুল ঘোড়াঘাট ইউনিয়নের নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান আসাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, 'এটি মর্মান্তিক ঘটনা। ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। পরিবারের কোনও অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, 'সোমবার রাতে ঝড়বৃষ্টি চলাকালে হিলি-ঘোড়াঘাট সড়কের পাশে থাকা একটি ইউক্যালিপটাস গাছের মোটা অংশ ভেঙে বিদ্যুৎ সরবরাহ লাইনের ওপরে পড়ে। মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি- এর রাণীগঞ্জ সাব জোনাল অফিসের কর্মীরা এসে স্থানীয়দের সহযোগিতায় বিদ্যুৎ সরবরাহ লাইনের ওপর থেকে গাছের ভাঙা অংশ সরানোর চেষ্টা করেন। সেখানে বিদ্যুৎ বিভাগের কর্মীদের সহযোগিতা করছিলেন মঞ্জুরুল। সময় ভাঙা গাছের অংশটি তার মাথার ওপরে পড়ে এবং তিনি গুরুতর আঘাতপ্রাপ্ত হন। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

(ঢাকাটাইমস/২৮মে/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :