শাকিব খানের উপর নতুন করে ক্রাশ খাইলাম: তানহা মৌমাছি

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৯ জুলাই ২০২৪, ১৪:০৭

কোরবানির ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া শাকিব খানের ‘তুফান’ ব্যাপক সাড়া ফেলে। সাধারণ দর্শক থেকে শুরু করে অনেক তারকাও সিনেমাটি দেখে সেটির ভূয়সী প্রশংসা করেন। দেরিতে হলেও এবার ‘তুফান’ দেখে শাকিব খানের প্রতি ক্রাশ খাওয়ার কথা জানালেন তানহা মৌমাছি।

সম্প্রতি প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখেন এই চিত্রনায়িকা। দেখার পর কেমন লেগেছে শাকিব খানের পারফরমেন্স, সে কথা তানহা প্রকাশ করেছেন ফেসবুকের পাতায়। সোমবার মাঝরাতে দেওয়া একটি পোস্টে ‘তুফান’-এর দুটি দৃশ্যের ভিডিও শেয়ার করেছেন তিনি।

ক্যাপশনে তানহা লিখেছেন, ‘নতুন করে শাকিব খানের উপর ক্রাশ খাইলাম। আজকে এতো সুন্দর একটা মুভি দেখলাম আমাদের কিং খান শাকিব খানকে নিয়ে, গর্বিত আমরা বাঙালি অ্যান্ড গোটা ফিল্ম ইন্ডাস্ট্রি। প্রাউড অব কিং খান। নতুন করে কাজ করার আগ্রহ আবার জেগে গেল ‘তুফান’ মুভি দেখে।

দেশের বাজারে ঝড় তুলে সম্প্রতি শাকিব খানের ‘তুফান’ মুক্তি পেয়েছে কলকাতার ৪০টি প্রেক্ষাগৃহে। যদিও সেখানে এই সিনেমা নিয়ে দর্শকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া। কেউ কেউ বলছেন ইতিবাচক, কারও আবার মন ভরাতে পারেনি ‘তুফান’। ফলে কলকাতায় সিনেমাটির ব্যবসাও তেমন ভালো নয়।

‘তুফান’ পরিচালনা করেছেন রায়হান রাফী। এটি শাকিব খানের সঙ্গে তার প্রথম কাজ। সিনেমাটিতে নায়িকা দুজন। কলকাতার মিমি চক্রবর্তী এবং বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা। বিভিন্ন চরিত্রে আরও আছেন চঞ্চল চৌধুরী, শহীদুজ্জামান সেলিম ও ফজলুর রহমান বাবুর মতো তারকারা।

(ঢাকাটাইমস/০৯জুলাই/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :