কোহলির পানশালার বিরুদ্ধে পুলিশের মামলা

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ০৯ জুলাই ২০২৪, ১৮:১৭ | প্রকাশিত : ০৯ জুলাই ২০২৪, ১৮:১৬

কোথায় টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের আনন্দে মজে থাকবেন, এর মধ্যে উটকো ঝামেলায় পড়তে যাচ্ছেন বিরাট কোহলি। আইনি ঝামেলায় পড়েছে ভারতীয় ব্যাটসম্যানের পানশালা। নিয়ম ভেঙে নির্ধারিত সময়ের পরও খোলা ছিল বিরাট কোহলির পানশালা। তার ওপর বাজানো হয়েছে উচ্চ স্বরে গান। অভিযোগ আমলে নিয়ে ভারতীয় ক্রিকেটারের ‘ওয়ান৮ কমিউন’ এর বিরুদ্ধে মামলা করেছে বেঙ্গালুরু পুলিশ।

‘ওয়ান৮ কমিউন’ নামে ভারতে কোহলির একাধিক পানশালা রয়েছে। শাখা আছে দিল্লি, মুম্বাই, পুনে এবং কলকাতাতে। গত বছর ডিসেম্বরে বেঙ্গালুরুতেও তার পানশালা চালু হয়। যেটার অবস্থান বেঙ্গালুরুর এমজি রোডে। রাত ১টার মধ্যে বেঙ্গালুরুর সব পানশালা বন্ধ করে দেওয়ার নিয়ম থাকলেও কোহলির এ পানশালাটি দেড়টা পর্যন্ত খোলা রাখার অভিযোগ ওঠে। একইসঙ্গে অভিযোগ ছিল উচ্চস্বরে গান বাজানোরও।

বেঙ্গালুরু পুলিশের ডিসিপি সেন্ট্রাল জানিয়েছেন, ‘আমরা যা যা অভিযোগ পেয়েছি, তার ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। প্রয়োজন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।’

গত বছর কোহলির মুম্বাইয়ের পানশালাটিও বিতর্কে জড়িয়েছিল। তামিলনাড়ুর এক ব্যক্তি এক্সে (সাবেক টুইটার) একটি ভিডিও পোস্ট করেন। সেখানে তিনি অভিযোগ করেন, একটি বিশেষ দক্ষিণী পোশাক পরার জন্য তাকে ওই পানশালায় ঢুকতে দেওয়া হইনি। এরপর কপি রাইট লঙ্ঘন করে গান বাজানো নিয়েও বিতর্ক হয়। দিল্লি হাইকোর্ট ওই পানশালায় সংশ্লিষ্ট গান বাজানোয় নিষেধাজ্ঞা জারি করে।

এদিকে কোহলি ভারতের বাইরেই অবস্থান করছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পর লন্ডনে পরিবার নিয়ে সময় কাটাচ্ছেন তিনি।

(ঢাকাটাইমস/০৯ জুলাই/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :