আমিন হত্যা মামলার আসামিদের গ্রেপ্তার দাবিতে আমতলীতে মানববন্ধন

বরগুনা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০১৭, ১৭:২৬

বরগুনার আমতলী উপজেলার ইদি আমিন হত্যা মামলার আসামিদের গ্রেপ্তার ও দ্রুত বিচার দাবিতে মানববন্ধন করেছে স্থানীয়রা।

রবিবার বেলা ১২ টায় আমতলী উপজেলা পরিষদ চত্বরে এ মানববন্ধন কর্মসূচি হয়। ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে সহস্্রাাধিক স্থানীয় বাসিন্দা অংশ নেয়। মানববন্ধন শেষে আমতলী উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা নাজমুল আলমের কাছে একটি স্মারকলিপিও দেন তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, আমতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম দেলোয়ার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ কাদের মিয়া, সাবেক পৌর মেয়র নাজমুল আহসান নান্নু প্রমুখ। এ সময় বক্তারা হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবি জানান।

নিহতের স্বজনদের অভিযোগ, আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের বাজারখালী গ্রামে স্থানীয় ডাকাত সরদার আসাদ ও তার বাহিনীর সদস্যরা শ্বাসরোধ করে ইদি আমিনকে হত্যা করেছে।

গত ৬ জানুয়ারি শুক্রবার রাতে ইদি আমিনকে তার মাছের ঘেড় থেকে তুলে নিয়ে শ্বাসরোধ করে হত্যা পর পার্শবর্তী বাজারখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দোতালার রেলিংয়ের সঙ্গে গলায় মাফলার পেচিয়ে লাশ ঝুলিয়ে রাখে সন্ত্রাসীরা।

এ ঘটনায় ইদি আমিনের বড় ভাই ইয়ামিন মৃধা ওই বাদী হয়ে আসাদকে প্রধান করে ১২ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেন।

এ বিষয়ে আমতলী থানার ভারপ্রাপত কর্মকর্তা সহিদ উল্লাহ ঢাকাটাইমসকে জানান, ময়না তদন্তের প্রতিবেদনে ইদি আমিনকে শ্বাসরোধে হত্যার কথা উল্লেখ করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে বলেও জানান ওসি।

(ঢাকাটাইমস/২২জানুয়ারি/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :