‘এটা তোর উইকেট, একদম উড়িয়ে দিবি’

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ মার্চ ২০১৭, ২০:১৪ | প্রকাশিত : ২৪ মার্চ ২০১৭, ১৯:২৫

প্রায় দশ মিনিট খুঁটিয়ে খুঁটিয়ে উইকেট দেখেন মাশরাফি বিন মর্তুজা। এরপর ড্রেসিংরুমে ফিরে সোজা কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানের কাছে গিয়ে বললেন, ‘এটা তোর উইকেট, একদম উড়িয়ে দিবি।’

গতকাল সকাল ৯টায় কলম্বো থেকে ডাম্বুলায় পা রাখেন মাশরাফিরা। টেস্ট সিরিজটা সমুদ্রবর্তী দুই শহরে খেললেও ওয়ানডে মিশন শুরু হচ্ছে পাহাড়ি এলাকা ডাম্বুলায়।

শনিবার বাংলাদেশ সময় বেলা ৩.৩০টায় রনগিরি ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ওডিআইতে মাঠে নামবে বাংলাদেশ। ম্যাচটি সরাসরি দেখাবে চ্যানেল নাইন।

তার আগে আজ সন্ধ্যায় রনগিরি স্টেডিয়ামে ফ্লাডলাইটের আলোয় অনুশীলন করেছে বাংলাদেশ। এই মাঠে বাংলাদেশের কোনো সুখস্মৃতি নেই। ২০১০ সালে এশিয়া কাপে তিন ম্যাচ খেলেছিল বাংলাদেশ। তিনটিই হেরেছিল অতিথিরা।

অবশ্য এবার ছবিটা একটু ভিন্ন। শততম টেস্ট জয় আর ওয়ানডেতে ধারাবাহিক সাফল্য নিয়ে আত্মবিশ্বাস মাশরাফিরা। কাল জয় দিয়েই সিরিজটা শুরু করতে চায় টাইগাররা।

প্রসঙ্গত, ২০১০ সালে এশিয়া কাপে শ্রীলঙ্কা, ভারত এবং পাকিস্তানের বিপক্ষে এই মাঠেই খেলেছিল বাংলাদেশ। অবশ্য তিন ম্যাচই পরাজিত হয়েছে সাকিব-তামিমরা। যে তিন ম্যাচে বাংলাদেশ দলকে নেতৃত্ব দিয়েছিলেন সাকিব আল হাসান। ফলে অধিনায়ক হিসেবে ম্যাশের জন্য ডাম্বুলা নতুন মঞ্চ।

১৭ সদস্যের বাংলাদেশের স্কোয়াড:

তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, শুভাশীষ রায়, সানজামুল ইসলাম, শুভাগত হোম, নুরুল হাসান সোহান ও মেহেদী হাসান মিরাজ।

(ঢাকাটাইমস/২৪মার্চ/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :