কুষ্টিয়ায় কথিত বন্দুকযুদ্ধে ‘জেএমবি’ সদস্য নিহত

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ আগস্ট ২০১৭, ০৮:৫২ | প্রকাশিত : ২৫ আগস্ট ২০১৭, ০৮:৫১
ফাইল ছবি

কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আসলাম আলী নামে একজন নিহত হয়েছেন, যিনি জঙ্গি সংগঠন নব্য জেএমবির সদস্য বলে দাবি করছে পুলিশ। এ ঘটনায় পুলিশের চার সদস্য আহত হয়েছেন। বন্দুকযুদ্ধের পর একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগজিন ও তিনটি চাপাতি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে বাহিনীটি।

শুক্রবার রাত তিনটার দিকে উপজেলার বোয়ালিয়া মাঠের তিন রাস্তার মোড়ে বটতলায় এই বন্দুকযুদ্ধ হয়।

নিহত আসলাম আলী নব্য জেএমবি’র সদস্য। তিনি ভেড়ামারা উপজেলার ঠাকুর দৌলতপুর গ্রামের আছান আলীর ছেলে। তার বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক আইনে একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান জানান, কয়েকজন দুর্বৃত্ত নাশকতা করার জন্য বোয়ালিয়া মাঠের তিন রাস্তার মোড় বটতলায় গোপন বৈঠক করছে এমন খবরের ভিত্তিতে দৌলতপুর থানা পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে জঙ্গি পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এর একপর্যায়ে সব জঙ্গি পালিয়ে গেলেও আসলাম গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকে। ঘটনাস্থল থেকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এছাড়া বন্দুকযুদ্ধে উপপরিদর্শক শরিফুল, এএসআই সুব্রত, কনস্টেবল সজিব ও নওশাদ নামে পুলিশের চার সদস্য আহত হন বলে জানান ওসি। তাদের চিকিৎসা দেয়া হয়েছে।

ঢাকাটাইমস/২৫আগস্ট/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :