ঈদে নিরাপত্তায় পাকুন্দিয়ায় বাসাবাড়িতে তল্লাশি

পাকুন্দিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ আগস্ট ২০১৭, ১৫:৪৩

নির্বিঘ্ন ও শান্তিপূর্ণ পরিবেশে পবিত্র ঈদুল আজহা পালনের লক্ষ্যে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে পুলিশ প্রশাসন। কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় দেশের বৃহত্তম ঈদ জামাত অনুষ্ঠিত হওয়ায় এই নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে পাকুন্দিয়া থানা পুলিশ। পাকুন্দিয়া উপজেলা থেকে শোলাকিয়া মাঠের দূরত্ব ১৭-১৮ কিলোমিটার। তাই কোনো জঙ্গি বা নাশকতাকারী যেন পাকুন্দিয়ায় অবস্থান করতে না পারে, সেজন্য পৌর সদরের বাসাবাড়িগুলোর তল্লাশি চালাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী।

এছাড়া ঈদকে সামনে রেখে উপজেলার সার্বিক নিরাপত্তা ও যানজট নিরসনকল্পে কাজ করে যাচ্ছে পাকুন্দিয়া থানা পুলিশ।

সোমবার পৌর সদরের হাপানিয়া এলাকায় বাসাবাড়িতে তল্লাশি অভিযান ‘ব্লক রেইড’ পরিচালনা করে থানা পুলিশ। এ সময় কৌতূহলী লোকজন আশপাশে ভিড় জমায়। জঙ্গিবাদ নির্মূল ও জনসচেতনতার জন্যই পুলিশ এসব কার্যক্রম পরিচালনা করছে বলে স্থানীয়রা জানতে পারেন। তবে এতে হয়রানি কিংবা ভয় পাওয়ার কোনো কারণ নেই বলে জানায় পুলিশ।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন জানান, ঈদের সার্বিক নিরাপত্তার স্বার্থে নিরলস কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ। এরই ধারাবাহিকতায় পৌরসদর এলাকার বাসাবাড়ি তল্লাশি করা হচ্ছে। কোনো দুস্কৃতকারী বাসাবাড়িতে অবস্থান নিয়ে যেন কোনো অপকর্ম না করে সেজন্য সজাগ রয়েছে পুলিশ। এছাড়াও এই উপজেলাকে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকমুক্ত রাখতে অভিযান অব্যাহত থাকবে।

ঢাকাটাইমস/২৮আগস্ট/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :