তিন বিএনপির নেতার ওপর হামলা করে টাকা লুট

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০১৭, ২৩:৩২

মাগুরার শ্রীপুরে তিন বিএনপি নেতার ওপর হামলা করে তিন লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। ধারালো অস্ত্র ও রডের আঘাতে আহত তিনজনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার দুপুরে শ্রীপুর থানার পাশে একটি মাছের আড়তে তাদের ওপর এ হামলার ঘটনা ঘটে।

আহত তিন বিএনপি নেতা হচ্ছেন হচ্ছেন- শ্রীপুর থানা বিএনপির সাবেক য্গ্মু আহবায়ক ও জেলা বিএনপির সদস্য খলিলুর রহমান, শ্রীকোল ইউনিয়ন যুবদল সভাপতি জহুরুল লস্কর ও শ্রীপুর থানা বিএনপির সমাজসেবা বিষয়ক সম্পাদক সাবেক ইউপি সদস্য আওরঙ্গজেব রনি।

খলিলুর রহমানসহ আহতদের অভিযোগ, শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মশিয়ার রহমানের নির্দেশে ক্ষমতাশীন দলের সন্ত্রাসীরা তাদের ওপর এ হামলা চালিয়েছে। হামলার সময় দুর্বৃত্তরা তাদের কাছে থাকা ৩ নগদ লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে। অহত তিন বিএনপি নেতাই মাছের আড়ৎদার বলে জানান খলিলুর রহমান।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম হামলার খবর পেয়েছেন উল্লেখ করে বলেন, এ ব্যাপারে তাদের কাছে কেউ অভিযোগ করেনি। তবে পুলিশ দোষীদের আটকে তৎপর রয়েছে।

অভিযুক্ত ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মশিয়ার রহমান বলেন, তিনি বা আওয়ামী লীগের কোন নেতা-কর্মী এ হামলার সাথে জড়িত নন। বরং তিনি জানতে পেরেছেন বিএনপির ভেতর বিভক্তির জের ধরে নিজ দলের প্রতিপক্ষরা এ হামলা চালিয়েছে।

এদিকে হাসপাতালে আহত নেতাদের দেখতে গিয়ে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও মাগুরা জেলা বিএনপির সাবেক সভাপতি কবির মুরাদ অভিযোগ করেন, শুধুমাত্র বিএনপি করার কারনেই আওয়ামীলীগের সন্ত্রাসী বাহিনী তাদের উপর হামলা চালিয়েছে। পুলিশ প্রশাসনকে জানানো হয়েছে তারা এখনো কাউকে গ্রেফতার করেনি।

(ঢাকাটাইমস/২০সেপ্টেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :