মির্জাপুরে এক কেজি কোকেনসহ যুবক গ্রেপ্তার

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ নভেম্বর ২০১৭, ১৯:৫৪

টাঙ্গাইলের মির্জাপুরে এক কেজি কোকেনসহ স্বপন মৃধা নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে উপজেলার গোড়াই ইউনিয়নের কোদালিয়া খেয়াঘাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার সন্ধায় সংবাদ ব্রিফিংয়ে টাঙ্গাইলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (মির্জাপুর সার্কেল) মো. সাহাদত হোসেন এ তথ্য জানান।

গ্রেপ্তার স্বপন মির্জাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের গোড়াইল গ্রামের তারা মৃধার ছেলে।

মির্জাপুর থানায় আয়োজিত সংবাদ সম্মেলনে মো. সাহাদত হোসেন জানান, স্বপন দীর্ঘদিন ধরে মাদক চোরাকারবারে জড়িত। এক পর্যায়ে তিনি কোকেন ব্যবসার সঙ্গে যুক্ত হন।

সাহাদত হোসেন আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে ক্রেতা সেজে মঙ্গলবার বিকালে কোদালিয়া খেয়াঘাট এলাকা থেকে স্বপন মৃধাকে এক কেজি ওজনের কোকেনসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। আফগানিস্তানের তৈরি উদ্ধারকৃত কোকেনের মূল্য দুই থেকে আড়াই কোটি টাকা হবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

এক প্রশ্নের জবাবে সিনিয়র সহকারী পুলিশ সুপার জানান, উদ্ধার হওয়া কোকেন আফগানিস্তান থেকে সিঙ্গাপুর হয়ে বাংলাদেশে আসতে পারে।

এই কোকেন ব্যবসার সঙ্গে মাদক ব্যবসার বড় কোন চক্র জড়িত থাকতে পারে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

সংবাদ ব্রিফিংয়ে মির্জাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক, ইনপেক্টর তদন্ত এস এম তুহিন আলীসহ থানার অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/৭নভেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :