ঘোড়ায় চেপে বিয়ে করতে গেলেন ভুবনেশ্বর

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০১৭, ১২:১১

ঘোড়ায় চড়ে, ঢোল বাজিয়ে, ব্যান্ড পার্টি নিয়ে ছোট বেলার বান্ধবী নুপূর রাগরারকে বিয়ে করতে গেলেন ভুবনেশ্বর কুমার। মেরঠেই বসেছিল ভুবি এবং নূপুরের বিয়ের আসর। এবং সেখানেই দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন ভারতীয় ক্রিকেট দলের এই তারকা পেসার।

নুপূরের বয়স এখন ২৬। ভারতের মীরাটের গঙ্গানগরের বাসিন্দা তার পরিবার। ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক করেছেন নুপূর। একটি বহুজাতিক সংস্থায় এখন ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করছেন ভুবনেশ্বরের স্ত্রী।

বেশ কয়েকদিন ধরে ভুবনেশ্বর কুমার এবং নুপূর নাগর এর বিয়ে নিয়ে চর্চা চলছিল। বিয়ের আগে সোশ্যাল সাইটে প্রকাশিত হয় ভুবনেশ্বর কুমারের হলদি এবং মেহেন্দির ছবি। যা নিয়ে তার ভক্তদের মধ্যে তুমুল উৎসাহ চোখে পড়ে। জানা যাচ্ছে, মেরঠে বিয়ে সারলেও আগামী ২৬ ডিসেম্বর হবে ভুবি-নুপূরের রিসেপশন।

এ ছাড়া আগামী ৩০ ডিসেম্বর নয়াদিল্লীতে আরও একটি রিসেপশনের ব্যবস্থা করেছেন ওই ক্রিকেটার এবং তার স্ত্রী। বিয়ের জন্যই শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় ও তৃতীয় টেস্ট থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন এই তারকা পেসার। বিয়ের বিভিন্ন মুহূর্তের ছবিও নিজের ইনস্টাগ্রাম পেজে পোস্ট করেছেন ভুবনেশ্বর কুমার।

(ঢাকাটাইমস/২৪নভেম্বর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :