চার মাস পর কবর থেকে যুবকের লাশ উত্তোলন

নিজস্ব প্রতিবেদক,গোপালগঞ্জ
 | প্রকাশিত : ০৪ জুলাই ২০১৮, ১৭:২৪

গোপালগঞ্জের কাশিয়ানীতে চার মাস পরে এক যুবকের লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। বুধবার গোপালগঞ্জের নির্বাহী ম্যাজিস্টেট শোভন সরকারের উপস্থিতিতে লাশটি উঠানো হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, কাশিয়ানী উপজেলার বরাসুর গ্রামের মো. আবুল কালাম শেখের ছেলে মো. শফিকুল শেখের লাশ গত ৪ মার্চ বাড়ির পাশে একটি বাগানের মেহগনি গাছে গলায় রশি পেঁচানো অবস্থায় পাওয়া যায়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে গোপালগঞ্জ মর্গে ময়নাতদন্তের জন্য পাঠায়। এ ঘটনায় শফিকুলের চাচা মো. আব্দুল মান্নান শেখ বাদী হয়ে ২৬ জনকে আসামি করে কাশিয়ানী থানায় একটি হত্যা মামলা করেন। মামলাটি ১৪ মার্চ পিবিআই গোপালগঞ্জে হস্তান্তর করে কাশিয়ানী থানা পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই পরিদর্শক শংকর চন্দ্র মাত্তুবর জানান, পোস্টমর্টেম রিপোর্টে বলা হয়েছে গলায় রশি দিয়ে শফিকুল শেখ আত্মহত্যা করেছে।

মামলার বাদী আব্দুল মান্নান শেখ লাশের পুনঃময়নাতদন্ত চেয়ে আদালতে আবেদন করেন। অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্টেট মো. মামুনুর রশিদ গত ৩ জুন লাশ উত্তোলন করে পুনঃময়নাতদন্ত করার জন্য ফরিদপুর মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগে পাঠানোর নির্দেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা শংকর চন্দ্র মাত্তুবর বলেন, আদালতের নির্দেশে বুধবার গোপালগঞ্জের নির্বাহী ম্যাজিস্ট্রেট শোভন সরকারের উপস্থিতিতে লাশ উত্তোলন করে ফরিদপুর মেডিকেল কলেজে পাঠিয়েছে। এই রিপোর্ট পাওয়ার পর মামলার পরবর্তী কার্যক্রম আবার শুরু করা হবে।

(ঢাকাটাইমস/৪জুলাই/পিএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :