রংপুরে স্কুলের ছাদ ধসে আহত পাঁচ ছাত্রী

রংপুর ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জুলাই ২০১৮, ১৬:৪৭

রংপুর নগরীর মুন্সিপাড়া মহল্লায় অবস্থিত মরিয়ম নেছা বালিকা বিদ্যালয়ের ছাদের একাংশ ধসে পাঁচ ছাত্রী আহত হয়েছে। এদের মধ্যে দুজনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ছাদ ধসে পড়ায় আতঙ্কে ঘর থেকে বের হওয়ার সময় বেশ কয়েকজন শিক্ষার্থী আহত হয়েছে। এ ঘটনার পর স্কুলের সব পরীক্ষা স্থগিত ঘোষণা করে ছুটি দিয়েছে কর্তৃপক্ষ।

প্রত্যক্ষদর্শী ও শিক্ষার্থীরা জানান, সোমবার বিদ্যালয়ে ছিল নবম শ্রেণির পৌরনীতি ও শারীরিক শিক্ষা পরীক্ষা। বেলা ১২টার দিকে স্কুলের একটি ভবনের ক্লাসরুমের পেছনের ছাদের প্লাস্টারসহ কিছু অংশ ধসে পড়ে এতে করে পাঁচ শিক্ষার্থী আহত হয়। তাদের চিৎকারে অন্যান্য শিক্ষার্থীরা সেখানে এসে আটকে পড়া শিক্ষার্থীদের উদ্ধার করে। এদের মধ্যে জেসমিন ও শাহানা নামে নবম শ্রেণির দুই ছাত্রীর মাথা ফেটে যায়। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভবনটির ছাদের একটি অংশের বেশির ভাগ পলেস্তরাসহ ইটের টুকরা পড়ে যায়।

শিক্ষার্থীদের দাবি, স্কুল কর্তৃপক্ষকে বার বার বলার পরেও তারা কোনো পদক্ষেপ নেয়নি। স্কুলের অন্যান্য ভবনের বেশির ভাগ কক্ষও ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে। যেকোনো মুহূর্তে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে বলে তারা আশঙ্কা করছে।

(ঢাকাটাইমস/০৯জুলাই/আরআই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :