থমকে গেল উসাইন বোল্টের স্বপ্ন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ নভেম্বর ২০১৮, ১৪:৫২
সেন্ট্রাল কোস্ট মেরিনার্সের জার্সিতে উসাইন বোল্ট

পেশাদার ফুটবলার হওয়ার স্বপ্ন থমকে গেল উসাইন বোল্টের। অস্ট্রেলিয়ান ক্লাব সেন্ট্রাল কোস্ট মেরিনার্সে ট্রায়াল দিতে এসেছিলেন তিনি। দুই ম্যাচ মিলিয়ে ৯৫ ম্যাচ খেলে দুটি গোলও করেছেন। তবে আট সপ্তাহের ট্রায়াল শেষে কোনো চুক্তি ছাড়াই বোল্টকে বিদায় জানিয়ে দিয়েছে মেরিনার্স।

আটবারের অলিম্পিক চ্যাম্পিয়ন বোল্ট অ্যাথলেটিক্সকে বিদায় জানিয়েছেন ২০১৬ সালে। ৩২ বছর বয়সী কিংবদন্তি দৌড়বিদের চোখে এখন ফুটবলার হওয়ার স্বপ্ন। সে লক্ষ্যে ইতোমধ্যেই বরুসিয়া ডর্টমুন্ডসহ বেশ কয়েকটি ক্লাবে ট্রায়াল দিয়েছেন। সর্বশেষ অস্ট্রেলিয়ার এ-লিগের দল মেরিনার্সে আসেন বোল্ট। দুই ম্যাচ খেলার পর শোনা গিয়েছিল ‘জ্যামাইন বজ্রবিদ্যুৎ’খ্যাত সাবেক এই দৌড়বিদকে শিগগিরই চুক্তির প্রস্তাব দিতে যাচ্ছে ক্লাবটি। কিন্তু চুক্তির বিষয়ে কোনো ঐক্যমতে পৌঁছুতে পারেনি দুই পক্ষ।

আজ (শুক্রবার) সকালে মেরিনার্স এক বিবৃতির মাধ্যমে নিশ্চিত করেছে, বোল্টের সঙ্গে তাদের আর কোনো সম্পর্ক থাকছে না। যার মানে হল, কোনো চুক্তি ছাড়াই অস্ট্রেলিয়া ছাড়তে হচ্ছে জ্যামাইনকান তারকাকে। মেরিনার্সের এই সিদ্ধান্তে নিশ্চয়ই মন খারাপ হয়েছে বোল্টের! ফুটবলার হওয়ার ইচ্ছা পূরণের অপেক্ষাটা যে দীর্ঘায়িত হল তার। তবে বিদায় বেলায় মেরিনার্সের শুভকামনাই জানিয়ে গেলেন বোল্ট।

বোল্ট বলেছেন, ‘আমি সেন্ট্রাল কোস্ট মেরিনার্সের মালিক, স্টাফ, খেলোয়াড় আর ভক্তদের ধন্যবাদ জানাতে চাই। তারা আমাকে এখানে উষ্ণ সংবর্ধনায় বরণ করে নিয়েছিল। আশা করি, আসছে মৌসুটি ক্লাবের জন্য সাফল্যমণ্ডিত হবে।’

(ঢাকাটাইমস/২অক্টোবর/এবিএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :