পটুয়াখালীতে প্রতীক পেলেন ২০ প্রার্থী

পটুয়াখালী প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০১৮, ১৫:২৬

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালীর চারটি আসনে ২০ প্রার্থীকে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের দরবার হলে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেন। এ সময় প্রার্থী ও তাদের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, পটুয়াখালী-১ (সদর-মির্জাগঞ্জ-দুমকি) আসনে আওয়ামী লীগের অ্যাডভোকেট শাহজাহান মিয়া (নৌকা), বিএনপির আলতাফ হোসেন চৌধুরী (ধানের শীষ), কমিউনিস্ট পার্টির আবদুল মোতালেব মোল্লা (কাস্তে), ইসলামী আন্দোলনের আলতাফুর রহমান (হাতপাখা), জাকের পার্টির আবদুর রশিদ (গোলাপফুল) ও এনপিপির সুমন সন্ন্যামত (আম) প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

পটুয়াখালী-২ (বাউফল) আসনে আওয়ামী লীগের আ.স.ম ফিরোজ (নৌকা), বিএনপির সালমা আলম (ধানের শীষ), ইসলামী আন্দোলনের নজরুল ইসলাম (হাতপাখা), ও কমিউনিস্ট পার্টির সাহাবুদ্দিন (কাস্তে) প্রতীক পেয়েছেন।

পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে আওয়ামী লীগের এসএম শাহজাদা (নৌকা), বিএনপির গোলাম মাওলা রনি (ধানের শীষ), জাতীয় পার্টির সাইফুল ইসলাম (লাঙ্গল) ও ইসলামী আন্দোলনের কামাল খাঁন (হাতপাখা) প্রতীকে নির্বাচন করবেন।

পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনে আওয়ামী লীগের মহিব্বুর রহমান (নৌকা), বিএনপির এবিএম মোশাররফ হোসেন (ধানের শীষ), ইসলামী আন্দোলনের হাবিবুর রহমান (হাতপাখা), জাতীয় পার্টির আনোয়ার হোসেন হাওলাদার (লাঙ্গল), বাসদের জহিরুল আলম (মই) ও ইসলামী ঐক্যজোটের আবদুর রহমান শাহ আলমকে (মিনার) প্রতীক দেওয়া হয়েছে।

আচরণবিধি লঙ্ঘনকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার ব্যাপারে সতর্ক করে দিয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরী জানান, আজ থেকে নির্বাচনের অনুষ্ঠানিক প্রচার-প্রচারণা শুরু হবে।

ঢাকা টাইমস/১০ডিসেম্বর/প্রতিনিধি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

টেকনাফে টমটমচালক হত্যার রহস্য উন্মোচন, মূল হোতাসহ গ্রেপ্তার ৬

সাঁথিয়ায় অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা আত্মসাৎ, গ্রেপ্তার তিন কর্মকর্তা

৬ লাখ মেট্রিক টন ইলিশ উৎপাদনের সম্ভাবনা দেখছেন চাঁদপুর জেলা মৎস কর্মকর্তা

হাতিয়ায় ডুবে যাওয়া জাহাজের ১১ নাবিক উদ্ধার, একজন নিখোঁজ

কুমিল্লায় পৃথক ঘটনায় পানিতে ডুবে মারা গেল ৪ শিশু

ঝিনাইদহে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

জব্বারের বলিখেলার ১১৫তম আসরে চ্যাম্পিয়ন বাঘা শরীফ

ব্রাহ্মণবাড়িয়ায় মহারাজ আনন্দ স্বামীর ১৯৩ তম জন্মবার্ষিকী পালিত

সিরাজদিখানে সর্বজনীন পেনশন স্কিমের নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন

সোনারগাঁয়ে সর্বজনীন পেনশন মেলা 

এই বিভাগের সব খবর

শিরোনাম :