ইভটিজারকে গণধোলাই দিল ছাত্রীরা

ঢাকা টাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৮, ১৭:৪৮

কলেজে এসে ইভটিজিং করায় এক যুবককে শায়েস্তা করল কয়েকজন ছাত্রী। ভারতের উত্তর প্রদেশ রাজ্যের বাগপতেরধরম সিং সরস্বতী বালিকা ইন্টার কলেজের ঘটনা। ওই যুবককে মারধর করার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে ভাইরাল।

ভিডিওতে দেখা যাচ্ছে, এক যুবক দৌড়াচ্ছেন, পিছনে পিছনে ছুটছেন চার-পাঁচজন তরুণী। প্রত্যেকেই কলেজের পোশাক পরা। হাতে লাঠি এবং মুখ ঢাকা ছিল প্রত্যেকেরই। এরপরই যুবককে ঘিরে ধরে শুরু হলো বেদম মার। একের পর এক লাঠির বাড়ি পড়ছে, আর মাফ চাইছেন ওই যুবক। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোমবার।

ভিডিওতে যে যুবককে পেটাতে দেখা যাচ্ছে তিনি একজন ইভটিজার। অভিযোগ, প্রায় দিনই স্কুলে আসার সময় ছাত্রীদের উত্ত্যক্ত করতেন ওই যুবক ও তার সঙ্গীরা।

স্কুল কর্তৃপক্ষকে এ বিষয়ে তারা জানান। কিন্তু এ ব্যাপারে স্কুল কর্তৃপক্ষ কোনো পদক্ষেপ নেয়নি বলে অভিযোগ ছাত্রীদের। তাই নিজেরাই ইভটিজারদের উচিত শিক্ষা দেওয়ার ব্যবস্থা করেন।

ছাত্রীরা অপেক্ষায় ছিলেন ওই যুবককে হাতেনাতে ধরার জন্য। সুযোগও এসে যায়। কলেজ চত্বরের ভেতরেই ওই যুবককে পেটান ছাত্রীরা। খবর দেওয়া হয় পুলিশকে। তারপরই গ্রেপ্তার করা হয় ওই যুবককে। পুলিশ জানায়, অভিযুক্ত যুবকের নাম কপিল চৌহান।

ঢাকাটাইমস/১১ডিসেম্বর/এসআই

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আন্তর্জাতিক এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :