পিরোজপুরে কার্গোর ধাক্কায় পুল বিধ্বস্ত

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০১৭, ২২:৫৫

পিরোজপুরের ইন্দুরকানী বাজার সংলগ্ন এলাকায় মালবাহী কার্গোর ধাক্কায় ভেঙে গেছে একটি পুল। এতে পথযাত্রীরা দুর্ভোগে পড়েছেন।

রবিবার দুপুরে এ ঘটনা ঘটে।

স্থানীয় আবুল কালাম গাজী সাংবাদিকদের জানান, পুলটি দীর্ঘদিন যাবত জরাজীর্ণ অবস্থায় পড়েছিল। এই পুলটি বিভিন্ন এলাকার লোকজনের একমাত্র যাতায়াতের পথ। প্রতিদিন গড়ে কয়েক হাজার স্কুলগামী ছাত্র-ছাত্রীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ আসা যাওয়া করে। পুলটি ভেঙে যাওয়ায় চরম ভোগান্তিতে পড়েছেন সবাই।

ব্যবসায়ী নজরুল ইসলাম খান ঢাকাটাইমসকে জানান, ঝুঁকিপূর্ণ পুলটি পুনঃনির্মাণের জন্য বিভিন্ন মহলে দীর্ঘ কয়েক বছর ধরে লিখিত আবেদন করা হলেও কোনো সাড়া পাওয়া যায়নি। যাতায়তের একমাত্র মাধ্যম এই পুলটি কয়েকবার স্থানীয় জনগণ যেনতেনভাবে সংস্কার করে ব্যবহার করে আসছিল।

উপজেলা জাতীয় পার্টির (জেপি) সভাপতি সাবেক পত্তাশী ইউনিয়ন চেয়ারম্যান আছাদুল কবির স্বপন জানান, পুলটির পুনঃনির্মাণের জন্য এই আসনের সংসদ সদস্য পরিবেশ ও বনমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুকে জানানো হয়েছে, তিনি আশ্বাস দিয়েছেন খুব তারাতারি পুর্নির্মাণের কাজ করা হবে।

উপজেলা সহকারী প্রকৌশলী হাজ্জাজ হোসেন জানান, ইন্দুরকানী বাজার সংলগ্ন জরাজীর্ণ পুলটি জেলা পরিষদের আওতাধীন। মেরামতের জন্য কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

(ঢাকাটাইমস/৩০এপ্রিল/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :