আ.লীগ নেতাদের মারধর: ছাত্রলীগ নেতা বহিষ্কার

বরগুনা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ আগস্ট ২০১৭, ১৯:০৫

বরগুনার তালতলীতে চাঁদা না দেয়ায় আওয়ামী লীগের তিন নেতাকে মারধরের ঘটনায় অভিযুক্ত উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নয়ন বেপারীকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে সোমবার ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেনের স্বাক্ষরিত এ বহিষ্কারাদেশটি ছাত্রলীগের ওয়েবসাইটে আপলোড করা হয়।

এতে উল্লেখ করা হয়, ‘বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, নয়ন বেপারী (সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, তালতলী উপজেলা শাখা, বরগুনা)-কে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো।’

প্রসঙ্গত, তালতলী উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের খোট্টারচর এলাকায় প্রস্তাবিত তাপ বিদ্যুৎকেন্দ্রের জন্য তিনশ একর জমি ক্রয়ের জন্য উপজেলা আওয়ামী লীগ নেতা সোহরাব জোমাদ্দার, জাহাঙ্গীর হোসেন ও আবুল কালাম মধ্যস্থতা করছিলেন। এই জমি মধ্যস্থতার জন্য উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নয়ন বেপারী তাদের কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিলেন। কিন্তু এ চাঁদার টাকা দিতে তারা বিভিন্ন সময় অপারগতা প্রকাশ করেন।

এরই জের ধরে তালতলী বাজারের একটি দোকানে প্রস্তাবিত তাপ বিদ্যুৎকেন্দ্রের জমিজমা সংক্রান্ত আলোচনা চলাকালে রবিবার দুপুরে প্রকাশ্যে শতশত জনতার সামনে তালতলী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নয়ন বেপারীর নেতৃত্বে সাত-আটজনের একটি দল তাদের উপরে অতর্কিত হামলা চালিয়ে ব্যাপক মারধর করে।

তাদের মারধরে উপজেলা আওয়ামী লীগের সদস্য সোহরাব জোমাদ্দার গুরুতর আহত হন। পরে তাদের সবাইকে স্থানীয়রা উদ্ধার করে তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সোহরাব জোমাদ্দারকে ভর্তি রেখে বাকি দুজনকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে ছেড়ে দেয়া হয়।

(ঢাকাটাইমস/৭আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :