হাতিয়ায় যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

নেয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ আগস্ট ২০১৭, ১৭:৫০

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার সোনাদিয়া ইউনিয়নে দুর্বৃত্তের হামলায় রিয়াজ উদ্দিন নামে এক যুবক নিহত হয়েছেন। বুধবার দুপুর ১টার দিকে তাকে হত্যা করা হয়।

নিহত রিয়াজ উদ্দিন ৯নং ওয়ার্ড পূর্ব সোনাদিয়া গ্রামের কোরবান আলীর ছেলে। তিনি যুবলীগের একজন সক্রিয় কর্মী ও স্থানীয় চেয়ারম্যান নুরুল ইসলাম মালেশিয়ার সমর্থক বলে জানা গেছে।

স্থানীয়রা জানা গেছে, সকালে সোনাদিয়া ইউনিয়নের সেতু মার্কেট বাজারে আসে রিয়াজ উদ্দিন। সকাল সাড়ে ১০টার দিকে সেতু মার্কেটের পশ্চিম দিকে সড়কের দিয়ে যাওয়ার সময় কয়েকজন দুর্বৃত্ত তার ওপর অতর্কিতভাবে হামলা চালায়। এসময় তারা রিয়াজ উদ্দিনকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করে ফেলে যায়।

পরে স্থানীয় লোকজন আশংকাজনক অবস্থায় রিয়াজ উদ্দিনকে উদ্ধার করে প্রথমে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবনতি ঘটলে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পথে দুপুরে সুবর্ণচর উপজেলায় পৌঁছলে তার মৃত্যু হয়।

এদিকে দুপুর দেড়টার রিয়াজ হত্যার প্রতিবাদ ও হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে উপজেলা শহর ওছখালি বাজারে বিক্ষোভ মিছিল করেছে তার লোকজন।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মজিদ জানান, প্রতিপক্ষের হামলায় রিয়াজ উদ্দিনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। নিহত রিয়াজ উদ্দিনের বিরুদ্ধে থানায় বিভিন্ন ঘটনায় ১৫টি মামলা রয়েছে। হত্যার ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/৩০আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :