পাবনায় চিকিৎসকদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০১৭, ২০:৪৯

পাবনা জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. মঞ্জুরা রহমানকে ওএসডির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে পাবনায় কর্মরত সকল চিকিৎসক। সোমবার দুপুরে হাসপাতাল চত্বরে চিকিৎসকদের সংগঠন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) এই কর্মসূচীর আয়োজন করে।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ থেকে ডা. মঞ্জুরা রহমানের ওএসডির আদেশ প্রত্যাহারে তিন দিনের আল্টিমেটাম দেয়া হয়েছে। ডিসির চিকিৎসা না দেয়ার অভিযোগ এনে সহকারী পরিচালকের ওএসডি করা হয়েছে বলে চিকিৎসকরা অভিযোগ করেন।

সোমবার দুপুরে পাবনা জেনারেল হাসপাতাল চত্বরে ঘণ্টাব্যাপী চলা মানববন্ধনে হাসপাতালের সকল চিকিৎসক, নার্স, কর্মকর্তা-কর্মচারী ও ইন্টার্ন চিকিৎসক ও বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষানবিশ মেডিকেল সহকারীরা অংশগ্রহণ করেন।

বক্তারা বলেন, অবৈধ এবং নিয়ম বহির্ভূভাবে হাসপাতালের সহকারী পরিচালককে ওএসডি করে পাবনা থেকে অপসারণ করা হয়েছে। পাবনা জেলা প্রশাসক যে অভিযোগ এনেছেন, সেটি সঠিক না। চিকিৎসাসেবা সকলের অধিকার এখানে সকলে সমান অধিকার পাবে। তাই সঠিকভাবে তদন্ত করে নিয়ম মাফিক সকল পদক্ষেপ গ্রহণ করার জন্য স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতি সুদৃষ্টি কামনা করেন। ডিসির চিকিৎসা না দেয়ার অভিযোগ এনে সহকারী পরিচালকের ওএসডি অবিলম্বে প্রত্যাহারের আহবান জানিয়ে তিন দিনের আল্টিমেটাম দেয়া হয়েছে। এসময়ের মধ্যে দাবি আদায় না হলে আগামী দিনে কঠোর কর্মসূচি দেয়া হবে বলে তারা জানান।

(ঢাকাটাইমস/২৩অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :