জোভান ও হিমির ‘সুইসাইড’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ নভেম্বর ২০১৮, ১১:৩৬ | প্রকাশিত : ০৪ নভেম্বর ২০১৮, ১০:৫৮
‘সুইসাইড’ নাটকের একটি দৃশ্যে জোভান ও হিমি

একজন হতাশাগ্রস্ত ও ব্যর্থ যুবক ফারহান। সিদ্ধান্ত নিয়েছে আত্মহত্যা করবে। প্রস্তুতিও সম্পন্ন। সুন্দর এই পৃথিবীতে সে বেঁচে থাকতে চায় না। কিন্তু মৃত্যুর আগে তার  ব্যর্থতার অব্যক্ত কথাগুলো ব্যক্ত করে যেতে চায়। সে সিদ্ধান্ত নেয়, কথাগুলো সে ফোনে রেকর্ড করবে। ফলে তার ব্যর্থতার কথাগুলো কেউ অন্তত জানতে পারবে।

জীবনের প্রতি বিতৃষ্ণা আসা ফারহানের রথিলা নামের একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে। মধ্যবিত্ত ফ্যামিলিতে বড় হওয়ার কারণে খুব তাড়াতাড়ি জীবনের অভাবগুলো অনুধাবন করতে পারে মেয়েটি। তার চাহিদা সীমিত। সুন্দর একটা বাসা, বারান্দায় ছোট্ট একটি বাগান আর মাঝেমাঝে রিকশায় ঘোরাঘুরি এবং ফুচকা খাওয়া।

কিন্তু রথিলার এই ছোট্ট আবদারগুলোই পূরণ করতে পারে না ফারহান। প্রতিনিয়ত তাই একরাশ গ্লানি নিয়ে দুঃখ প্রকাশ করে চলে। রথিলা সব সময়ই ফারহানকে সাহস ও উৎসাহ দেয়। হাসিমুখে বলে, বোকা ছেলে একদিন দেইখো সবকিছুই হবে। কিন্তু হয় না। এই না হওয়ার যন্ত্রণা নিয়েই আত্মহত্যার পথ বেছে নেয় ফারহান।

কিন্তু শেষ পর্যন্ত কি ফারহান সেটা পারে। দেখতে হলে চোখ রাখতে হবে টেলিভিশনের পর্দায়। কেননা, এটি রিয়েল লাইফের কোনো ঘটনা নয়, রিল লাইফের। এমন চমকপ্রদ গল্প নিয়েই নির্মিত হয়েছে নাটক ‘সুইসাইড’। যেটি পরিচালনা করেছেন মুরসালিন শুভ। গল্পটিও তার লেখা। সেই গল্প থেকে চিত্রনাট্য লিখেছেন মেহরাব জাহিদ।

সম্প্রতি এই নাটকটির শুটিং শেষ হয়েছে। নাটকটিতে হতাশাগ্রস্ত ও ব্যর্থ যুবক ফারহানের চরিত্রে অভিনয় করেছেন হালের জনপ্রিয়দের মধ্যে অন্যতম জোভান আহমেদ। রথিলা চরিত্রে আছেন অভিনেত্রী হিমি। খুব শিগগিরই নাটকটি একটি বেসরসারি টিভি চ্যানেলে প্রচার করা হবে বলে জানিয়েছেন এটির পরিচালক মুরসালিন শুভ।

ঢাকাটাইমস/৪ নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :