দিনাজপুরে দুর্বৃত্তদের হামলায় চিকিৎসকসহ আহত ২

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
 | প্রকাশিত : ২৭ ডিসেম্বর ২০১৮, ২২:২৫

দিনাজপুরে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের এলোপাথারি আঘাতে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের কমিউনিটি মিডিসিন বিভাগের প্রধান চিকিৎসক ডা. মাহবুবুল ইসলাম ও তার গাড়িচালক আহত হয়েছেন। ডা. মাহবুবুলের অবস্থা আশঙ্কাজনক।

বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের বালুবাড়ীর আইন কলেজ মোড়ে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ডা. মাহবুবুল ইসলাম এ সময় নিজ বাসা থেকে প্রাইভেটকার যোগে বের হওয়ার সময় একদল দুর্বৃত্ত তার পথ গতিরোধ করে তাকে গাড়ি থেকে বের করে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী মাথায় কোপাতে থাকে। তিনি হাত দিয়ে প্রতিহত করতে চাইলে তার দুটি আঙ্গুল কেটে ছুটে পড়ে। এ সময় তার কারচালক কামরুজ্জামান এগিয়ে এলে তাকেও ধারালো অস্ত্র দিয়ে কোপায়। তাদের দুজনকে দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার খবর পেয়ে আওয়ামী লীগের প্রার্থী হুইপ ইকবালুর রহিম এমপি ও পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম হাসপাতালে ছুটে যান। এ ঘটনা নির্বাচন বানচালে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র বলে দাবি আওয়ামী লীগের প্রার্থী হুইপ ইকবালুর রহিমের। রাত ৮টায় এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম জানান, নির্বাচন বানচালের ষড়যন্ত্র কিনা তা আমরা খতিয়ে দেখছি। আসামিদের ধরতে প্রচেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/২৭ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :