দুই মাস পড়ার টেবিলে পূজা

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ০৪ জানুয়ারি ২০১৯, ১৯:২৬

ঢাকাই সিনেমায় বর্তমান সময়ের জনপ্রিয় ও ব্যস্ত নায়িকা কে? এই প্রশ্নের উত্তর খুঁজতে গেলে প্রথমেই চলে আসবে পূজা চেরির নাম। গত বছর ‘নুর জাহান’ ছবির মাধ্যমে নায়িকা হিসেবে বড় পর্দায় অভিষেক হওয়ার পর এ পর্যন্ত তার তিনটি ছবি মুক্তি পেয়েছে। তিনটিই সুপারহিট। বর্তমানে হাতে রয়েছে তার একাধিক ছবির কাজ। তবে আপাতত ক্যামেরার সামনে দাড়াবেন না নায়িকা। আগামী দুই মাস তাকে দেখা যাবে শুধু পড়ার টেবিলে।

আগামী ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে এসএসসি পরীক্ষা। সেই পরীক্ষায় অংশ নেবেন ইন্ডাস্ট্রির সবচেয়ে কনিষ্ঠ তারকা পূজা চেরিও। হাতে খুব বেশি সময় নেই। অভিনয়ে যেমন তিনি দর্শকদের কাছ থেকে জিপিএ ফাইভ পেয়েছেন, এসএসসি পরীক্ষায়ও তাকে জিপিএ ফাইভ পেতে হবে। কাজেই আপাতত কিছুদিন শুটিং থেকে ছুটি নিয়েছেন তিনি। মন দিয়েছেন পড়াশোনায়। দিনের অধিকাংশ সময়ই বই সামনে করে কাটছে নায়িকার।

পূজার কথায়, ‘আপাতত শুটিং করা সম্ভব হচ্ছে না। এমনিতেই কাজ নিয়ে পুরো বছর ব্যস্ত থাকি। কিন্তু এখন পড়াশোনা করতে হবে। মাত্রই মডেল টেস্ট দিলাম। এখন পরীক্ষার প্রস্তুতি চলছে।’

পরীক্ষার জন্য ছুটি নেওয়ার আগে কলকাতার ‘প্রেম আমার টু’ ছবির কাজ শেষ করেছেন পূজা। এটি পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী। এটি ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত সোহম ও পায়েলের ‘প্রেম আমার’ ছবির সিক্যুয়েল। সেটিও নির্মাণ করেছিলেন রাজ চক্রবর্তী। এবার তিনি পালে ভিড়িয়েছেন পূজাকে। সঙ্গে রেখেছেন পূজার প্রথম ছবির নায়ক আদ্রিকে। রাজের সঙ্গে এটির প্রযোজনায় রয়েছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া। যার কারণে আগামী ২৫ জানুয়ারি ভারত-বাংলাদেশে একসঙ্গে মুক্তি পাবে ছবিটি।

এদিকে পূজার হাতে রয়েছে ‘আন্ডারগ্রাউন্ড’ নামে একটি ছবির কাজ। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় এটি পরিচালনা করবেন রায়হান রাফী। এই ছবিতে পূজার নায়ক দুজন। বাংলাদেশের সিয়াম আহমেদ ও কলকাতার ওম প্রকাশ। সিয়ামের বিপরীতে ‘পোড়ামন টু’ ও ‘দহন’ ছবিতে জুটি বেঁধেছেন পূজা। এটি হবে তাদের একসঙ্গে তৃতীয় ছবি। তবে ওমের বিপরীতে পূজা প্রথম। এসএসসি পরীক্ষা শেষ করে এই ছবির কাজে হাত দেবেন বলে জানান নায়িকা।

২০১৮ সালে প্রাপ্তবয়স্ক অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করলেও সিনেমা পাড়ায় পূজার চলাফেরা আরও আগে থেকে। ২০১২ সালে শাহীন সুমনের ‘ভালোবাসার রঙ’ ছবিতে তিনি নায়ক বাপ্পীর ছোটবোনের চরিত্রে অভিনয় করেছিলেন। এরপর ‘তবুও ভালোবাসি’, ‘অগ্নি’, ‘ভালোবাসতে মন লাগে’ এবং ‘কৃষ্ণপক্ষ’ ছবিগুলোতে তাকে ছোটদের চরিত্রে দেখা গেছে। ছোটদের চরিত্রে পূজা শেষ অভিনয় করেন ২০১৬ সালের ‘বাদশা-দ্য ডন’ ছবিতে। ওই ছবিতে তাকে কলকাতার সুপারস্টার জিতের ছোটবোনের চরিত্রে দেখা গিয়েছিল।

ঢাকা টাইমস/০৪ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :