প্রেমিকার সঙ্গে অভিমানে আত্মঘাতী হন রাহুল

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ৩১ জানুয়ারি ২০১৯, ১৮:২১

বুধবার মুম্বাইয়ের একটি ফ্ল্যাটে সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন রাহুল দীক্ষিত নামে এক টেলিভিশন অভিনেতা। মৃত্যুর একদিন পরে জানা গেল, প্রেমিকা প্রিয়ার সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছিলেন এই উঠতি তারকা।

রাহুলের জন্ম ভারতের জয়পুরে। সেখানেই বেড়ে ওঠা। বড় অভিনেতা হওয়ার স্বপ্ন নিয়ে কয়েক বছর আগে মুম্বাইয়ে গিয়েছিলেন তিনি। বিয়ে না করেও সেখানকার একটি ফ্ল্যাটে বান্ধবী প্রিয়াকে নিয়ে একসঙ্গে থাকতেন। ইংরেজিতে যাকে বলে লিভ টুগেদার।

অভিমান করেই যে অভিনেতা আত্মঘাতী হয়েছেন সেটা তার বান্ধবী প্রিয়াই পুলিশকে জানিয়েছেন। একই অ্যাপার্টমেন্টে এই দুজনের বন্ধুরা জানান, রাহুল অতিমাত্রায় মদ্যপান করতেন। এটা নিয়ে প্রায় প্রতিদিন প্রিয়ার সঙ্গে তার ঝগড়া হতো। তবুও কিছুতে মদ্যপান ছাড়েননি।

মঙ্গলবার রাতে এই বিষয় নিয়ে প্রিয়ার সঙ্গে রাহুলের তুমুল তর্কাতর্কি হয়। বুধবার ভোরে ঘুম ভাঙার পরে তাকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখে পাশের ফ্ল্যাটে থাকা বন্ধুদের খবর দেন প্রিয়া। সবাই মিলে রাহুলকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এরপর খবর দেওয়া হয় মুম্বাইয়ের স্থানীয় থানায়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। মরদেহ দেখে প্রাথমিকভাবে পুলিশ এটাকে আত্মহত্যা বলে অনুমান করেছিল। বৃহস্পতিবার প্রিয়ার দেওয়া জবানবন্দিতে পুলিশের সেই অনুমান আরো পাকাপোক্ত হয়।

এদিকে ছেলের মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন রাহুলের বাবা মহেশ দীক্ষিত। সোশ্যাল মিডিয়ায় দেওয়া এক স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘পৃথিবী ছেড়ে কেন চলে গেল রাহুল? অভিনেতা হওয়ার স্বপ্ন ছিল ওর। হিন্দি টেলিভিশনে ছোট ছোট সুযোগও পাচ্ছিল। কিন্তু সেই স্বপ্ন অধরা রয়ে গেল।’

ঢাকা টাইমস/৩১ জানুয়ারি/এএইচ      

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :