সুস্মিতাকে একহাত নিলেন অনলাইন ভক্তরা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ জানুয়ারি ২০১৯, ১৯:২২

বলিউডের সাবেক বিশ্ব সুন্দরী সুস্মিতা সেনের ওপর ক্ষেপেছেন সোশ্যাল মিডিয়ার ভক্তরা। সম্প্রতি বিয়ে নিয়ে ইনস্টাগ্রামে একটি স্ট্যাটাস দেন ৪৩ বছর বয়সী এই অভিনেত্রী। সেখানে তিনি লিখেন, ‘যিনি বিয়ে নামক প্রতিষ্ঠানটি আবিষ্কার করেছেন, তিনি খুবই বোকা। এটা যেন কারো ভালবাসার স্বীকৃতি, যেখানে সরকারি স্ট্যাম্প লাগবেই। না হলে সে ছেড়ে চলে যাবে।’

নায়িকার এমন স্ট্যাটাস চোখে পড়তেই নেটিজেনদের পক্ষ থেকে একেক করে আসতে থাকে নেতিবাচক সব মন্তব্য। সুস্মিতা অবিবাহিত বলে এমন পোস্ট দিয়েছেন বলে কমেন্টস বক্সে লিখেন অনেকে। এই পোস্ট সকল বিবাহিত মানুষের ভাবাবেগে আঘাত করেছে বলেও উল্লেখ করেন অনেকে। অনেকে আবার অভিনেত্রীকে হিন্দি ও ইংরেজি ভাষায় গালিগালাজও দেন।

একজন ভারতীয় হিসেবে হিন্দি ও ইংরেজি দুই ভাষাই বোঝেন দুই সন্তানের মা সুস্মিতা। ভক্তদের গালিগালাজ ও নেতিবাচক মন্তব্যের বিপক্ষে তাই আরো একটি স্ট্যাটাস দেন তিনি। সেখানে উল্লেখ করেন, ‘পুরো বিষয়টা আমি মজার ছলে বলেছি। হাসিঠাট্টার মধ্যে এটাকে রাখতে চেয়েছি। কিন্তু যারা এটাকে নেতিবাচকভাবে নিয়েছেন বা ব্যাখ্যা করতে চেয়েছেন, সেটা তাদের সমস্যা।

মাস দুয়েক আগে নিজের থেকে ১৫ বছরের ছোট মডেল রোহমান শলের সঙ্গে বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়ে সুস্মিতার। সে সময় এই খবরকে নায়িকা গুজব বলে উড়িয়ে দেন। বিয়ের প্রতি একটা বিতৃষ্ণা তার শুরু থেকেই আছে। যার কারণে বয়স ৪৩ হলেও এখনো তিনি কারো সঙ্গে ছাদনাতলায় বসেননি। যার কারণে সে সময় ইনস্টাগ্রাম লাইভে এসে জানিয়েছিলেন, আপাতত বিয়ের কোনো চিন্তাই তার মাথায় নেই।

তবে বিয়ে না করেও দুই সন্তানের জননী অভিনেত্রী সুস্মিতা সেন। দুই মেয়ে রিনি ও আলিশাকে তিনি পেয়েছেন দত্তক হিসেবে। ২০০০ সালে ক্যারিয়ারের এক্কেবারে গুরুত্বপূর্ণ সময়ে বড় মেয়ে রিনিকে দত্তক নিয়ে ইতিহাস সৃষ্টি করেছিলেন নায়িকা। সে সময় তার বয়স ছিল মাত্র ২৫ বছর। পরে ২০১০ সালে মাত্র তিন মাস বয়সী আলিশাকে দত্তক নেন। এই দুই সদস্যকে নিয়েই কাটে তার কুমারী জীবন।

ঢাকা টাইমস/৩১ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :