সাংবাদিকদের ওপর হামলা

অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের প্রতিবাদ

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ২২:১৮

বাংলাদেশের বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির সাংবাদিক সোহেল রানা ও ক্যামেরাপারসন নাজমুল হোসেন সায়মনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ জানিয়েছেন অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের সদস্যরা।

ফ্রান্সের রাজধানী প্যারিসের একটি মিলনায়তনে অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ এ প্রতিবাদ সভার আয়োজন করেন।

অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহিরের সভাপতিত্বে অনুষ্ঠিত এ প্রতিবাদ সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা ফারুক নওয়াজ খান।

অল ইউরোপিয়ান প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক ফেরদৌস করিম আখঞ্জীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- সাংবাদিক নয়ন মামুন, আজিজুর রহমান, শাহ সুহেল, নুরুল আলম, রুহুল আমীন, মিজানুর রহমান, মোস্তাফা মিয়াসহ ফ্রান্স প্রবাসী বিভিন্ন বাংলা গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ।

প্রতিবাদ সভায় বক্তারা অবিলম্বে দায়ী ব্যক্তিদের আটক করে বিচারের সম্মুখীন এবং সাংবাদিকদের নির্বিঘ্নে কাজ করার ক্ষেত্র তৈরি করার জন্য সরকারের প্রতি আহবান জানান।

বক্তারা বলেন, সাংবাদিকদের আক্রমন করে তাদের কন্ঠরোধ করা যাবে না। এ ধরনের কাজ যারা করে, তাদের চিহ্নিত করতে হবে। যে কোন ধরনের অন্যায় ও দুর্নীতির প্রতিবাদ সাংবাদিকরা করবে। আজ তাদের কারণেই বিভিন্ন অনিয়ম সরকারের নজরে আসছে। এ কারণেই দোষীদের শস্তি নিশ্চিত করতে হবে।

(ঢাকাটাইমস/৩ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :